1. [email protected] : editor :
  2. [email protected] : foysal parveg : foysal parveg
  3. [email protected] : shakil007 :
শালিখা তালখড়ির চেয়ারম্যান সাময়িক বরখাস্ত - মাগুরার খবর
বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৯:৩৪ অপরাহ্ন

শালিখা তালখড়ির চেয়ারম্যান সাময়িক বরখাস্ত

  • প্রকাশিতঃ শুক্রবার, ১৭ জুলাই, ২০২০
মাগুরা শালিখা
শালিখা উপজেলার তালখড়ি ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সিরাজ উদ্দিন মণ্ডল ।ছবি-সংগৃহীত

মাগুরার খবর ডটকম

ভিজিডির চাল নিয়ে অনিয়মের অভিযোগে মাগুরার শালিখা উপজেলার তালখড়ি ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সিরাজ উদ্দিন মণ্ডলকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বৃহস্পতিবার স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের উপসচিব মোহাম্মদ ইফতেখার আহমেদ চৌধুরী স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাকে সাময়িক বরখাস্ত করা হয়।

অন্যদিকে খাদ্য বান্ধব কর্মসুচির গ্রাহকদের চাল নিয়ে করা অনিয়মের আরও একটি অভিযোগের তদন্ত চলছে ইউপি চেয়ারম্যান মোঃ সিরাজ উদ্দিন মণ্ডলের ছেলে মোঃ সাব্বির হোসেনের বিরুদ্ধে।

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় থেকে দেওয়া প্রজ্ঞাপনে বলা হয়েছে, ইউপি চেয়ারম্যান মোঃ সিরাজ উদ্দিন মণ্ডল ভিজিডির ছয়জন উপকারভোগীর চাল বিতরণ না করে দীর্ঘ চার মাস পরিষদের একটি জরাজীর্ণ কক্ষে মজুদ রেখেছিলেন।

এতে স্থানীয় তদন্তে তার বিরুদ্ধে দায়িত্বহীনতা, স্বেচ্ছাচারিতা ও সরকারী সম্পদ বিনষ্ট করার অভিযোগ প্রমাণিত হয়েছে।

এমন পরিস্থিতিতে, মাগুরার জেলা প্রশাসন তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার সুপারিশ করে। এটিকে জনস্বার্থ পরিপন্থী ও অপরাধমূলক কর্মকান্ড বিবেচনা করে স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) আইন, ২০০৯ এর ৩৪(১) ধারা অনুযায়ী মোঃ সিরাজ উদ্দিন মণ্ডলকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

এ বিষয়ে মোঃ সিরাজ উদ্দিন মণ্ডল মাগুরার খবরকে বলেন,আমি এখন পর্যন্ত এধরনের কোন চিঠি পাইনি। লোকমুখে শুনছি যে আমি নাকি সাময়িক বরখাস্ত হয়েছি। ফেব্রুয়ারী মাসের ২৬ তারিখে ভিজিডির চাল কিছু উপকারভোগী নিতে আসেনি। মার্চ মাসে করোনা এসে গেলে চাল গুলো ওভাবেই থাকে। এরপর উপজেলা প্রশাসনের থেকে একটা অভিযানে চাল গুলো গুদামে পড়ে থাকতে দেখার অভিযোগ হয়। অভিযোগের ভিত্তিতে আমি তার জবাব দেই।

খবরটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© সর্বস্বত্ব -২০১৯- ২০২০ মাগুরার খবর.    কারিগরি ব্যবস্থাপনায় - মাগুরা আইটি সল্যুশন 

কারিগরি সহায়তায়ঃ আইটি বাজার
error: মাগুরার খবর সর্বস্বত্ব সংরক্ষিত