1. [email protected] : editor :
  2. [email protected] : foysal parveg : foysal parveg
  3. [email protected] : shakil007 :
মাগুরায় জাতীয় শোক দিবস পালিত - মাগুরার খবর
বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৯:৩৬ অপরাহ্ন

মাগুরায় জাতীয় শোক দিবস পালিত

  • প্রকাশিতঃ শনিবার, ১৫ আগস্ট, ২০২০
মাগুরার খবর

মাগুরার খবর ডটকম

মাগুরায় যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে শনিবার সকাল সাড়ে ৭ টায় শহরের নোমানী ময়দানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন মাগুরা ১ আসনের সাংসদ সাইফুজ্জামান শিখর ও মাগুরা ২ আসনের সাংসদ বীরেন শিকদারের পাশাপাশি জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা আওয়ামী লীগ ও সরকারী বেসরকারী প্রতিষ্ঠান। সকাল ৮ টায় শহরের আছাদুজ্জামান মিলনায়তনে জেলা প্রশাসক আশরাফুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, সাংসদ সাইফুজ্জামান শিখর, বিরেন শিকদার, পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান,  জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুন্ডু, সিভিল সার্জন ডাঃ প্রদীপ কুমার সাহা, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল ফাত্তাহ প্রমুখ।

সকাল ১০ টায় সরকারি শিশু পরিবারের শিক্ষার্থীদের নিয়ে চিত্রাংকন প্রতিযোগিতা ও দোয়া মাহফিল ও বেলা ১১ টায় জেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে জাতীয় শোক দিবসের সাথে সঙ্গতিপূর্ণ অনলাইনভিত্তিক কবিতা আবৃতি,চিত্রাংকন,রচনা,হামদ-নাত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় । বাদ জোহর ১৫ আগষ্টে শাহাদাত বরণকারী সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে সকল মসজিদে বিশেষ মোনাজাত ও মিলাদ মাহফিলের আয়োজন হয় । পাশাপাশি দিনব্যাপী শহরের গুরুত্ব স্থানসমূহে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ মার্চের ভাষণ মাইকে প্রচার ও তাঁর জীবনের উপর নির্মিত প্রামাণ্য চলচ্চিত্র প্রর্দশন করা হয়।

তাছাড়া জেলা আওয়ামী লীগ আলোচনা , মসজিদে বিশেষ মোনাজাত ও মিলাদ মাহফিলের আয়োজন করে ।  এছাড়া স্বেচ্ছাসেবী সংগঠন সুপ্রভাত বাংলাদেশ সকালে সরকারি বালক বিদ্যালয়ে দোয়া মাহফিলের আয়োজন করে।

খবরটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© সর্বস্বত্ব -২০১৯- ২০২০ মাগুরার খবর.    কারিগরি ব্যবস্থাপনায় - মাগুরা আইটি সল্যুশন 

কারিগরি সহায়তায়ঃ আইটি বাজার
error: মাগুরার খবর সর্বস্বত্ব সংরক্ষিত