1. [email protected] : editor :
  2. [email protected] : foysal parveg : foysal parveg
  3. [email protected] : shakil007 :
মাগুরা ছায়াবিথী সড়কে বাড়ি যুক্তরাষ্ট্র প্রবাসী চায়না-ছোটন দম্পতি খুন - মাগুরার খবর
শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৬:১৯ পূর্বাহ্ন

মাগুরা ছায়াবিথী সড়কে বাড়ি যুক্তরাষ্ট্র প্রবাসী চায়না-ছোটন দম্পতি খুন

  • প্রকাশিতঃ সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০
ছবি-সংগৃহীত

মাগুরার খবর ডটকম

আমেরিকা প্রবাসী মাগুরারই সন্তান দুজন। শহরের আনসার কলোনি সংলগ্ন রাজশাহী মিষ্টান্নর পেছনে আহসান হাবিব ছোটন এবং সৈয়দা সোহেলী আকতার চায়নার দম্পতির বাড়ি। আমেরকিার স্থানীয় সময় রোবাবার সকালে নিজেদের মধ্যে গুলাগুলির কারনে দুজনই খুন হওয়ার ঘটনা ঘটেছে। নিজেদের মধ্যে পারিবারিক বিরোধে এমন ঘটনা ঘটেছে বলে স্বজনরা বলছেন।

এ দম্পতির মৃত্যু নিয়ে যুক্তরাষ্ট্রের বাঙালি কমিউনিটির মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। মাগুরাতেও তার স্বজনদের মধ্যে চলছে আহাজারি। কেউ বলতে পারছেন না কেন এমন হলো।

যুক্তরাষ্ট্রের অ্যারিজোনা রাজ্যের ফিনিক্স সিটির লাভিন এলাকার নিজ বাসভবন থেকে তাদের লাশ উদ্ধার করেছে পুলিশ । স্ত্রী চায়না কে গুলি করে হত্যার পর ছোটন নিজেও আত্মহত্যা করেছে বলে ধারণা করছে স্থানীয় পুলিশ। চায়নার অন্যান্য বোন ও ভাইয়েরা আমেরিকা প্রবাসী।

আহসান হাবিব ছোটন (৫২) ও তার স্ত্রী সৈয়দা সোহেলী আকতার চায়না (৪৩) পারিবারিক ভিসায় দুই ছেলেসহ ২০০৮ সাল থেকে অ্যারিজোনায় বসবাস করছিল। মাগুরায় বসবাসকালীণ বাড়ির সাথেই “সোনা বউ” বিউটি পার্লার দিয়েছিলেন চায়না। চার বোন এবং তিন ভাইয়ের মধ্যে চায়না ছিলেন সবার ছোট।

আহসান হাবিব ও স্ত্রী চায়নার বাড়ি পাশাপাশি। তাদের দুইটা ছেলে সন্তান রয়েছে যারা এখন যুক্তরাস্ট্রে পড়ালেখার পাশাপাশি কাজ করছেন।

আমেরিকাতে চায়না দম্পত্তি গেলে সেখানেও একটি বিউটি পার্লার দেন। ছোট পরিবারের ভালই চলছিল। করোনা পরিস্থিতির কারনে নিহত দম্পত্তি কর্মহীন হয়ে পড়ে। এ নিয়ে প্রায় তাদের মাঝে খুনসুটি বাধতো বলে স্বজনরা জানতেন। কিন্তু কী কারনে তাদের হতাহতের মত ঘটনা ঘটলো তা খতিয়ে দেখছে সেখানকার পুলিশ ।

এই বিভাগের আরো খবর

error: মাগুরার খবর সর্বস্বত্ব সংরক্ষিত
© সর্বস্বত্ব -২০১৯- ২০২০ মাগুরার খবর.    কারিগরি ব্যবস্থাপনায় - মাগুরা আইটি সল্যুশন 

কারিগরি সহায়তায়ঃ আইটি বাজার
error: মাগুরার খবর সর্বস্বত্ব সংরক্ষিত