1. [email protected] : editor :
  2. [email protected] : foysal parveg : foysal parveg
  3. [email protected] : shakil007 :
মাগুরায় পিতৃহারা কন্যার বিয়ের আয়োজন করলেন এমপি শিখরের হটলাইন টিম - মাগুরার খবর
বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০২:৫৮ পূর্বাহ্ন

মাগুরায় পিতৃহারা কন্যার বিয়ের আয়োজন করলেন এমপি শিখরের হটলাইন টিম

  • প্রকাশিতঃ শনিবার, ৩ অক্টোবর, ২০২০


নিজস্ব প্রতিবেদক

বড় মেয়ের বিয়ে হয়েছে অনেক আগেই ।বিয়ের বয়স হলেও আটকে ছিলে ছোট মেয়ের বিয়ে। বাবা মারা গেছেন । মায়ের ছোট কাজে সামান্য আয়ে চলে টেনেটুনে সংসার।

হতদরিদ্র অবস্থায় পিতৃহারা প্রাপ্তবয়স্কা কন্যা নিয়ে দরিদ্র এই মা পড়েন মহাবিপদে।

বৃদ্ধা মায়ের অসহায়েত্বের কথা জেনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশত বার্ষিকীতে এগিয়ে এলেন মাগুরার বহু আলোচিত করোনাকালীন অসহায় মানুষের পাশে দাড়ানো এমপি সাইফুজ্জামান শিখরের হটলাইন টীম। জাঁকজমকপুর্ণ ভাবে বাবা হারা মেয়ের বিবাহের আয়োজন করেন তারা।

শুক্রবার মাগুরা শহরের ষ্টেডিয়াম পাড়ায় এ বিবাহের আয়োজন হয়।

বিবাহের সকল আনুষ্ঠানিকতা শেষে জেলা আওয়ামী যুবলীগ আহবায়ক মোঃ ফজলুর রহমান নবদম্পতিকে দুইখানা পবিত্র কোরআন শরীফ এবং বঙ্গবন্ধুর লেখা “অসমাপ্ত আত্মজীবনী” বই উপহার হিসেবে প্রদান করেন।

হটলাইন টীমের কর্নধান মাগুরা জেরা যুবলীগের আহবায়ক ফজলুর রহমান জানান,ইতি মধ্যে আমরা মেয়েটির বিয়ে দিয়েছি। যা খরচ হয়েছে সব হটলাইর টীমের উদ্যাক্তা মাগুরা -১ আসনের এমপি এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর সাহেব বহন করেছেন।

এ সময় নব বিবাহিত জামাই মিলন মিয়া জানান – আমার স্ত্রীর বাবা নেই। কিন্তু আজ মাগুরার সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর তার বাবার ভূমিকা নিয়ে আমাদের দোয়া করেছেন। একজন আমরা তার কাছে চির কৃতজ্ঞ থাকবো।


কনের বিধবা মা সবুরা খাতুন বলেন, টাকার অভাবে মেয়েকে বিয়ে দিতে না পারায় দিশেহারা হয়ে পড়ছিলাম। আজ এমপি সাহেবের সহযোগিতায় মেয়েটির বিয়ে দিতে পারলাম। এ জন্য আমরা তার কাছে সারাজীবন কৃতজ্ঞ থাকবো।

খবরটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© সর্বস্বত্ব -২০১৯- ২০২০ মাগুরার খবর.    কারিগরি ব্যবস্থাপনায় - মাগুরা আইটি সল্যুশন 

কারিগরি সহায়তায়ঃ আইটি বাজার
error: মাগুরার খবর সর্বস্বত্ব সংরক্ষিত