1. [email protected] : editor :
  2. [email protected] : foysal parveg : foysal parveg
  3. [email protected] : shakil007 :
‘শিকল’ দিয়ে সিনেমায় অভিষেক হচ্ছে মাগুরার ওমর মালিকের - মাগুরার খবর
বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০২:৪৫ পূর্বাহ্ন

‘শিকল’ দিয়ে সিনেমায় অভিষেক হচ্ছে মাগুরার ওমর মালিকের

  • প্রকাশিতঃ সোমবার, ৫ অক্টোবর, ২০২০

মাগুরার খবর ডটকম

‘শিকল’ দিয়ে সিনেমায় অভিষেক হচ্ছে মাগুরার ছেলে নায়ক ওমর মালিকের। সম্প্রতি সিনেমাটির প্রথম পোষ্টার মুক্তি পেয়েছে। আর ডিসেম্বর নাগাদ সিনেমাটি প্রেক্ষাগৃহে আসবে বলে জানানো হয়েছে।

অসাম্প্রদায়িক চেতনা ও অসম প্রেমের গল্পে ওপর ভিত্তি করে নির্মিত হয়েছে নতুন ছবি ‘শিকল’। দেবজ্যোতি ভক্তের গল্প অবলম্বনে এর চিত্রনাট্য করেছেন জুয়েল রানা। পরিচালনা করছেন দৃষ্টি তন্ময়। ছবির কেন্দ্রীয় দুই চরিত্রে অভিনয় করছেন ওমর মালিক ও ক্যামেলিয়া রাঙা ।

ছবি নিয়ে নায়ক ওমর মালিক মাগুরার খবরকে বলেন, ‘অভিষেক ছবিতেই চ্যালেঞ্জিং একটি চরিত্রে অভিনয় করেছি। নির্মাতা-নায়িকাসহ পুরো টিমের সহযোগিতায় দারুন একটি কাজের অংশ হতে পেরে আমি গর্বিত। আশা করছি সিনেমাটি মানুষের মন স্পর্শ করবে।

পরিচালক দৃষ্টি তন্ময় বলেন, ‘মানুষের চেতনার মূলে স্পর্শ করবে এ ছবির প্রতিটি দৃশ্য। চরিত্রগুলোই এমন ছিল যে, এখানে তারকাখ্যাতি আছে এমন অভিনয়শিল্পী প্রয়োজন ছিল না। নতুন হিসেবে এতে ওমর মালিক দারুন অভিনয় করেছেন।

ছবিটিতে এক ধরনের সাইলেন্ট রোমান্স এবং ট্র্যাজেডি আছে বলে জানিয়েছেন নায়িকা ক্যামেলিয়া রাঙা। তিনি এতে মধ্যবিত্ত পরিবারের মেয়ের চরিত্রে কাজ করেছেন। পরিচালকের পক্ষ থেকে জানানো হয়, ছবির সব কাজ শেষে এখন মুক্তির অপেক্ষায় আছে। করোনা পরিস্থিতি স্বাভাবিক হয়ে এলে চলতি বছরের শেষ দিকে সিনেমটি মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে তাদের।

নায়ক ওমর মালিকের বাড়ি মাগুরা শহরের ভায়না এলাকায়। দীর্ঘদিন যুক্তরাষ্ট্রে ছিলেন তিনি। বর্তমানে ঢাকায় আবাসন ব্যবসার সাথে আছেন ওমর মালিক। ‘শিকল’ ছাড়াও তিনি ‘মানব’ নামের আরও একটি ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তিনি। শিকল সিনেমার ক্যামেরের পেছনে লাইন ম্যানেজার হিসাবে কাজ করেছেন মাগুরার আরেক ছেলে মোঃ কামরুজ্জামান সোহাগ। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে দর্শনে স্নাতক সোহাগ বলেন, ‘পুরো সিনেমাটি কিছু সৃজনশীল তরুণের পরিশ্রমের ফসল। আশাকরি দর্শক ভিন্ন কিছু দেখতে পাবেন’।

খবরটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© সর্বস্বত্ব -২০১৯- ২০২০ মাগুরার খবর.    কারিগরি ব্যবস্থাপনায় - মাগুরা আইটি সল্যুশন 

কারিগরি সহায়তায়ঃ আইটি বাজার
error: মাগুরার খবর সর্বস্বত্ব সংরক্ষিত