1. [email protected] : editor :
  2. foysalparveg[email protected] : foysal parveg : foysal parveg
  3. [email protected] : shakil007 :
শ্রীপুরে দরিবিলা গ্রামে নারী উত্যাক্তের প্রতিবাদ করায় একজন খুন - মাগুরার খবর
বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০২:৩৮ পূর্বাহ্ন

শ্রীপুরে দরিবিলা গ্রামে নারী উত্যাক্তের প্রতিবাদ করায় একজন খুন

মাগুরার খবর ডটকম
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০

 

মাগুরা শ্রীপুর উপজেলার দরিবিলা গ্রামে প্রতিপক্ষের হামলায় মসিয়ার রহমান (৪০) নামে একজন নিহত হয়েছে। আজ মঙ্গলবার সকালে দরিবিলা গ্রামের স্থানীয় বাজারে প্রতিপক্ষরা তাকে কুপিয়ে হত্যা করে। এ নিয়ে সারাদিন ব্যাপি দফায় দফায় সংঘর্ষ

লুটপাটের ঘটনাও ঘটেছে।

শ্রীপুর পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে। কিছুৃদিন আগে নিহত মসিয়ারের মামাতো ভাই ডলারের বাড়িতে পুরুষ শূন্য থাকার সুযোগে প্রতিবেশি শাহাদত মিয়ার পুত্র ওলিয়ার রহমান ডলারের স্ত্রী ও এক ভাইয়ের মেয়েকে উত্যাক্ত করে পালিয়ে যায়।

এ ঘটনায় মঙ্গলবার ডলার ও তার পরিচিতদের সাথে নিয়ে উত্যাক্তকারী ওলিয়ারের বাড়িতে গিয়ে আগেরদিনের ঘটনা নিয়ে প্রতিবাদ করে। এক পর্যায়ে হাতাহাতি ও হয়। এই বিরোধেরজেরে

আজ মঙ্গলবার সকালে মসিয়ারকে বাড়ির অদূরে বাজারের পাশে একা পেয়ে প্রতিপক্ষ ওলিয়ার সহ নিজের সামাজিক দলীয় প্রায় ২৫-৩০ জন দেশীয় অস্ত্র দিয়ে উর্পুযপরি কুপিয়ে তাকে খুন করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় মসিয়ারের পক্ষের লোকজন তাদের বাধা দেয় । শুরু হয় সংঘর্ষ । ঘটনাস্থলে নিহত মসিয়ারের পক্ষের বেশ কজন আহত হয়।

আহতরা সবাই মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। পুলিশ লাশ উদ্ধার করে মাগুরা মর্গে পাঠিয়েছেন।

স্থানীয়রা জানায়, রাজনৈতিক আধিপত্য ও সামাজিক দলাদলী নিয়ে শ্রীকোল ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মুতাসিম বিল্লাহ সংগ্রাম ও সাবেক চেয়ারম্যান কুতুবুল্লাহ কুটির সমর্থকদের মধ্যে দীর্ঘ দিন বিরোধ চলে আসছিল। এ নিয়ে প্রায় হতাহতের ঘটনা ঘটে। । নিহত মসিয়ার রহমান বর্তমান ইউপি চেয়ারম্যান সংগ্রামের সমর্থক বলে জানা গেছে।

 

মাগুরার শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলী আহমেদ মাসুদ জানান, ঘটনাটি নারী উত্যাক্তকে কেন্দ্র করে ঘটেছে বলে প্রাথমিক ভাবে জানতে পেরেছি। একজন হত্যার ঘটনায় অভিযুক্তদের গ্রেফতারে অভিযান চলছে। যে কোন সহিংসতা এড়াতে ঐ সব এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

খবরটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© সর্বস্বত্ব -২০১৯- ২০২০ মাগুরার খবর.    কারিগরি ব্যবস্থাপনায় - মাগুরা আইটি সল্যুশন 

কারিগরি সহায়তায়ঃ আইটি বাজার
error: মাগুরার খবর সর্বস্বত্ব সংরক্ষিত