1. [email protected] : editor :
  2. [email protected] : foysal parveg : foysal parveg
  3. [email protected] : shakil007 :
আলোক বিন্দু’র পক্ষ থেকে মুক্তিযোদ্ধা মোল্যা নবুয়ত আলীকে সম্মাননা - মাগুরার খবর
বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০২:৩২ পূর্বাহ্ন

আলোক বিন্দু’র পক্ষ থেকে মুক্তিযোদ্ধা মোল্যা নবুয়ত আলীকে সম্মাননা

  • প্রকাশিতঃ শনিবার, ১০ অক্টোবর, ২০২০

মাগুরার খবর ডটকম

মুক্তিযুদ্ধে বিশেষ অবদানের জন্য মাগুরা জেলার সাবেক কমান্ডার ও শ্রীপুর বাহিনীর উপ-অধিনায়ক মুক্তিযোদ্ধা মোল্যা নবুয়ত আলীকে সম্মাননা প্রদান করেছে স্বেচ্ছাসেবী সংগঠন আলোক বিন্দু।

আজ শনিবার সকাল ১১ টায় জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে এ সম্মাননা অনুষ্টানের আয়োজন করে স্বেচ্ছাসেবী সংগঠন আলোক বিন্দু । এ উপলক্ষে সংগঠনের সভাপতি মনিরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ কামরুল হাসান । বক্তব্য রাখেন ডেপুটি কমান্ডার আব্দুর রহমান, রেজাউর রহমান, মুক্তিযোদ্ধা ও কবি পরেশ কান্তি সাহা, সংগঠনের উপদেষ্টা কাউন্সিলর সাকিব হাসান তুহিন, ক্রীড়া সংগঠক বারিক আনজাম বারকি ও সদস্য ইবনে জোবায়ের রাজিব প্রমুখ । সভায় জেলা মুক্তিযোদ্ধা সংসদের মুক্তিযোদ্ধা সদস্যবৃন্দ সুধীজন, সাংবাদিক ও সংগঠনের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন ।

উল্লেখ্য, আলোকিত পৃথিবী গড়ার প্রত্যয়ে স্বেচ্ছাসেবী সংগঠন আলোক বিন্দু জেলায় বিভিন্ন সামাজিক কর্মকান্ড যেমন-রক্ত দান কর্মসূচী, বৃক্ষ রোপন কর্মসূচী, দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের সহায়তা, ধর্মীয় উৎসবে সুবিধা বঞ্চিত শিশুদের পোশাক ও খাদ্য বিতরণ, মাদক থেকে কিশোরদের দূরে রাখতে শরীরচর্চা, ভালো কাজে উৎসাহ প্রদানসহ খেলাধূলার আয়োজনসহ নানা কাজ করে থাকে । ২০১৫ সালে যাত্রা শুরু হওয়া এ সংগঠনের নানামুখী সামাজিক কর্মকান্ড ইতিমধ্যে এলাকায় ও সুধীজন মহলে প্রশংসিত হয়েছে ।

খবরটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© সর্বস্বত্ব -২০১৯- ২০২০ মাগুরার খবর.    কারিগরি ব্যবস্থাপনায় - মাগুরা আইটি সল্যুশন 

কারিগরি সহায়তায়ঃ আইটি বাজার
error: মাগুরার খবর সর্বস্বত্ব সংরক্ষিত