1. [email protected] : editor :
  2. [email protected] : foysal parveg : foysal parveg
  3. [email protected] : shakil007 :
গড়াই নদীতে হয়ে গেল দর্শক প্রিয় নৌকা বাইচ প্রতিযোগিতা - মাগুরার খবর
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৪:২০ পূর্বাহ্ন

গড়াই নদীতে হয়ে গেল দর্শক প্রিয় নৌকা বাইচ প্রতিযোগিতা

  • প্রকাশিতঃ শনিবার, ১০ অক্টোবর, ২০২০
মাগুরা গড়াই সেতু বরাবর চলছে নৌকা বাইচে অংশগ্রহন করা প্রতিযোগীদের নৌকা।


মাগুরায় গড়াই নদীতে আজ শনিবার বিকালে হয়ে গেল মরহুম জননেতা আছাদুজ্জামান নৌকা বাইচ প্রতিযোগিতা ।
আন্ত: ইউনিয়ন নৌকা বাইচ আয়োজক কমিটি শ্রীপুরের গড়াই নদীতে এ নৌকা বাইচ ও ৩ দিনব্যাপী মেলার আয়োজন করে । এ প্রতিযোগিতায় মাগুরাসহ বিভিন্ন স্থানের ১৩টি নৌকা অংশ নেয় । প্রতিযোগিতায় অংশ নেওয়া নৌকার মধ্যে গয়েশপুর ইউনিয়নের লালন শাহ নৌকা ১ম স্থান,কামারখালি ইউনিয়নের আতিকের নৌকা ২য় স্থান ও কুছুন্দী ইউনিয়নের হীরার তরী নৌকা ৩য় স্থান অধিকার করে ।

প্রতিযোগিতা শেষে সন্ধ্যাায় মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন । বিজয়ী নৌকা ১ম স্থান ৩০ হাজার,২য় স্থান ২০ হাজার টাকা,৩য় স্থান ১০হাজার টাকাসহ ক্রেস্ট প্রদান করা হয় । এ সময় জেলা প্রশাসক ড.আশরাফুল আলম ,অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ কামরুল হাসান,জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আ ফ ম আব্দুল ফাত্তাহ,শ্রীপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম আজাদ উপস্থিত ছিলেন। অনুষ্টানে সভাপতিত্ব করেন নাকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও শ্রীপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হুমাউনুর রশিদ মুহিদ ।

প্রথম বারের মতো শ্রীপুরের নাকোল ইউনিয়নে এ নৌকা বাইচ উৎসবে গড়াই নদীর দু’তীরে মানুষের ঢল নামে । মাগুরা ,রাজবাড়ি,পাশ্ববতী ফরিদপুরের কামারখালি,মধুখালিসহ বিভিন্ন স্থানের মানুষ উৎসবমুখর পরিবেশে এ নেীকা বাইচ প্রতিযোগিতা দেখতে আসে । নৌকা বাইচ শেষ হলেও এ উপলক্ষে মেলা চলবে ৩ দিন ।

খবরটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: মাগুরার খবর সর্বস্বত্ব সংরক্ষিত
© সর্বস্বত্ব -২০১৯- ২০২০ মাগুরার খবর.    কারিগরি ব্যবস্থাপনায় - মাগুরা আইটি সল্যুশন 

কারিগরি সহায়তায়ঃ আইটি বাজার
error: মাগুরার খবর সর্বস্বত্ব সংরক্ষিত