1. [email protected] : editor :
  2. [email protected] : foysal parveg : foysal parveg
  3. [email protected] : shakil007 :
সুদে টাকার বিরোধ থেকেই খুন হয়েছেন মনিরুল- পুলিশ - মাগুরার খবর
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৪:১১ পূর্বাহ্ন

সুদে টাকার বিরোধ থেকেই খুন হয়েছেন মনিরুল- পুলিশ

মাগুরার খবর ডটকম
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
ময়না তদন্তের জন্য নিয়ে যাওয়া হচ্ছে নিহত মনিরুল মীরের মরদেহ

শ্রীপুরের চৌগাছি গ্রামের মনিরুল মীরের (৪০) নিহতের ১২ ঘন্টার মধ্যেই তার হত্যা রহস্য উন্মোচন করেছে পুলিশ। গতকাল বুধবার সন্ধায় দ্বারিয়াপুর ইউনিয়ন পরিষদের পেছনে ধান ক্ষেত থেকে তার গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়। এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিনজনকে আটক করেছে। তাদেরকে জিজ্ঞাসাবাদে পুলিশ প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছে সুদে কারাবারির পাওনা টাকার বিরোধের সূত্র ধরে খুন হয়েছেন ওই ব্যাক্তি।

নিহত মনিরুল মীর উপজেলার দ্বারিয়াপুর ইউনিয়নের চৌগাছি গ্রামের মৃত ইছাহাক আলী মীরের ছেলে।  হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে বৃহস্পতিবার ভোর রাতে পুলিশ তিন যুবককে আটক করেছে। আটককৃতরা হলেন চৌগাছি গ্রামের বীরেন্দ্রনাথ প্রামাণিকের ছেলে প্রণব প্রামাণিক (১৮), হাবিব মীরের ছেলে বাবু মীর (১৫) এবং আইয়ুব হোসেনের ছেলে রাহুল (১৮)।

নিহত মনিরুলের স্ত্রী পারভীন বেগম জানায়, বুধবার দুপুরের পরে মনিরুল বাড়ি থেকে স্থানীয় সাচিলাপুর বাজারে যায়। কাজ শেষে সন্ধ্যায় বাড়ি ফেরার পথে তাকে হত্যা করা হয়। পরে স্থানীয় লোকজন দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ এসে মনিরুলের লাশ উদ্ধার করে।

শ্রীপুর থানার ওসি মোঃ আলী আহমেদ মাসুদ জানান, নিহত মনিরুল মীর সুদে ব্যবসা করতো। আটককৃত প্রণব ছয় মাস আগে তার নিকট থেকে ৫ শত টাকা ধার নিয়েছিলো। ছয় মাস পরে এসে মনিরুল সুদসহ মোট ৫ হাজার টাকা দাবি করেলে তা নিয়ে নিহত মনিরুলের সাথে প্রণবের ঝামেলা হয়। মনিরুল এ নিয়ে প্রণবকে একাধিকবার টাকার জন্য তাগিদ দেয়। এই কারণে প্রণব তার দুই বন্ধুকে সাথে নিয়ে মনিরুলকে লোহার রড দিয়ে মাথায় আঘাত করে ও বুকে, পেটে ছুরিকাঘাত করে ও গলা কেটে হত্যা করে। আটককৃত তিন জনই হত্যাকান্ডের সাথে তাদের জড়িত থাকার কথা পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

বৃহস্পতিবার সকালে মনিরুলের মৃতদেহ ময়না তদন্তের জন্য মাগুরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার বিকেল পর্যন্ত এ বিষয়ে থানায় কোন মামলা হয়নি বলে ওসি মোঃ আলী আাহমেদ মাসুদ নিশ্চিত করেছেন।

খবরটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: মাগুরার খবর সর্বস্বত্ব সংরক্ষিত
© সর্বস্বত্ব -২০১৯- ২০২০ মাগুরার খবর.    কারিগরি ব্যবস্থাপনায় - মাগুরা আইটি সল্যুশন 

কারিগরি সহায়তায়ঃ আইটি বাজার
error: মাগুরার খবর সর্বস্বত্ব সংরক্ষিত