1. [email protected] : editor :
  2. [email protected] : foysal parveg : foysal parveg
  3. [email protected] : shakil007 :
মাগুরায় একমাত্র সিনেমা হল চালু হলেও দর্শকশুন্য - মাগুরার খবর
শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০১:০০ পূর্বাহ্ন

মাগুরায় একমাত্র সিনেমা হল চালু হলেও দর্শকশুন্য

মাগুরার খবর ডটকম
  • প্রকাশিতঃ সোমবার, ১৯ অক্টোবর, ২০২০

বাংলা সিনেমা গার্মেন্টস শ্রমিক এর পোষ্টার ঝুলেছে মাগুরার একমাত্র  সিনেমা হল মধুমিতায়। ভ্যানে করে প্রচার করা হয়নি।

 

  • তবে হল মালিক এবং কর্মচারীরা বেশ কিছুটা উৎফুল্ল হল খুলে যাওয়াতে। করোনাভাইরাসের কারনে গত সাত মাস সারাদেশেই সিনেমা হলগুলো বন্ধ ছিল। স্বাস্থ্যবিধি মেনে সিনেমা হল খোলার অনুমতি দিলে মাগুরার একমাত্র সিনেমা হল. মধুমিতায় পোষ্টার ঝুলতে দেখা যায়।

গত  শুক্রবার মধুমিতা হলে প্রথম শো শুরু হয় বেলা ১২ টায়। হলের ম্যানেজার বাদশা বলেন,খুব কষ্টে দিন পার করিছি এই সাত মাস। দেখা যাক দর্শক হলি তো পেটে ভাতে কিছু একটা ব্যবস্থা হবি।”

প্রথম শোতে দর্শক টেনেছে মাত্র দুজন। তার মধ্যে একজন সাইদুর। তিনি মাগুরার খবরকে  বলেন,সিনেমা দেখা ছোট বেলা থেকে নেশা। বড় পর্দায় সিনেমা দেখতে ভাল লাগে। কাজী হায়াতের ছবি চলছে দেখে চলে আসলাম।

অপর দর্শক হাবীব জানায়,সিনেমা হল বন্ধ থাকা আর চলা এখন একই বিষয়। দেখেন না মাত্র আমরা দুজন বসে সিনেমা দেখছি!

দুপুরে সাড়ে তিনটায় দ্বিতীয় শো শুরু হলে দর্শক মাত্র একজন। ম্যানেজার বাদশা বলেন,একজন দর্শক হলেও আমরা সিনেমা দেখিয়েছি। অনেকদিন হল বন্ধ থাকায় যন্ত্রপাতি চলেনি। তাই চালু করতে দর্শখ শূন্য হলেও সিনেমা হলের প্রয়োজেন ছবি চলেছে।

মধুমিতা সিনেমা হলের দর্শক ধারন ক্ষমতা ৮০০। সেখানে মাত্র দুজন দর্শক সাত মাস পর কেন জানতে চাইলে  সিনেমা হল মালিক বাবুল মিয়া মাগুরার খবর কে বলেন ,বাংলা ছবিতে এমনিতেই কবছর দর্শক শূন্য অবস্থা। এরপর করোনা ভাইরাসের কারনে মানুষ ঘরমুখি বিনোদনে অভ্যাস করেছে। হল বন্ধ থাকার কারনেও সিনেমা প্রেমীরা বিকল্প বিনোদন খুঁজে নিয়েছে। এছাড়া চলমান ছবিটি অনেক পূর্বের। সে কারনেও সিনেমা হল চালু হলেও দর্শক নেই।

সিনেমা হলে ৩০ বছর  ম্যানেজার হিসাবে দায়িত্ব পালন করা বাদশা বলেন, মাগুরায় এখন এই একটিমাত্র সিনেমা হল চালু আছে। করোনার শুরু  দিকে বন্ধ হয়ে গেছে পূর্বাশা সিনেমা হল। তাই নতুন ছবি বের হলে কিছু দর্শক টানতে পারে মধুমিতায়।তাই হল চালু হলেও আমাদের পুরান ছবি দেখানো ছাড়া উপায় নেই। হয়তো দর্শক শূন্যতায় সব শো না ও চলতে পারে।

 

এই বিভাগের আরো খবর
error: মাগুরার খবর সর্বস্বত্ব সংরক্ষিত
© সর্বস্বত্ব -২০১৯- ২০২০ মাগুরার খবর.    কারিগরি ব্যবস্থাপনায় - মাগুরা আইটি সল্যুশন 

কারিগরি সহায়তায়ঃ আইটি বাজার
error: মাগুরার খবর সর্বস্বত্ব সংরক্ষিত