1. [email protected] : editor :
  2. [email protected] : foysal parveg : foysal parveg
  3. [email protected] : shakil007 :
মাগুরায় করোনার সম্মুখ যোদ্ধাদের সম্মান জানালো প্রথম আলো - মাগুরার খবর
শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০১:৪৫ পূর্বাহ্ন

মাগুরায় করোনার সম্মুখ যোদ্ধাদের সম্মান জানালো প্রথম আলো

মাগুরার খবর ডটকম
  • প্রকাশিতঃ বুধবার, ৪ নভেম্বর, ২০২০

৪ নভেম্বর ২০২০। দৈনিক প্রথম আলোর ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী। ১৯৯৮ সালের এই দিনে যাত্রা শুরু করে দেশের জনপ্রিয় দৈনিকটি। অন্য বছরগুলোতে প্রতিষ্ঠাবার্ষিকীতে দেশজুড়ে উন্মুক্ত অনুষ্ঠান আয়োজন করে প্রথম আলো। তবে করোনা সংক্রমণের ঝুঁকির কথা বিবেচনা করে এবারের আয়োজনে ছিল ভিন্ন মাত্রা। এবার দেশের অন্যান্য জেলার মতো মাগুরায় করোনা মোকাবিলায় সম্মুখ যোদ্ধাদের সম্মান জানিয়েছে প্রথম আলো।

বুধবার সকালে প্রথম আলোর পক্ষ থেকে মাগুরা জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, চিকিৎসক, সাংবাদিক ও স্বেচ্ছাসেবী একটি সংগঠনকে ফুল এবং কৃতজ্ঞতা স্মারকের মাধ্যমে সম্মান জানান হয়।

সকালে পুলিশ বাহিনীর পক্ষে প্রথম আলোর শুভেচ্ছা ও কৃতজ্ঞতা স্মারক গ্রহণ করেন পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান। এরপর একে একে জেলা প্রশাসক ড. আশরাফুল আলম, সিভিল সার্জন চিকিৎসক প্রদীপ কুমার সাহা, ২৫০ শয্যা হাসপাতালের তত্ত্বাবধায়ক চিকিৎসক স্বপন কুমার কুন্ডু, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামিম খান ও স্বেচ্ছাসেবী সংগঠন ‘অদম্য পাঠশালার’ সমন্বয়ক শম্পা বসুর হাতে কৃতজ্ঞতা স্মারক তুলে দেওয়া হয়। এসময় প্রথম আলোর মাগুরা জেলা প্রতিনিধি কাজী আশিক রহমানের পাশাপাশি মাগুরায় প্রথম আলো বন্ধুসভার সাথে যুক্ত সাংবাদিক ফয়সাল পারভেজ, সাংবাদিক হেলাল হোসেন, শিহাব শাওন, মারুফ জাহান, আজাদ হোসেন, নাজির আহমেদ, নূর এ ঐন্দ্রিলা, সীমানা রেজা সাফা প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রথম আলোর এমন উদ্যোগের জন্য জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, চিকিৎসকসহ সবার পক্ষ থেকে প্রথম আলোকে ধন্যবাদ জানানো হয়। একইসাথে তারা সকলেই প্রথম আলোর আরও সফলতা কামনা করেন।

আয়োজন সম্পর্কে প্রথম আলোর মাগুরা প্রতিনিধি কাজী আশিক রহমান মাগুরার খবরকে বলেন, বৈশ্বিক একটা সংকটময় সময় পার করছি আমরা। করোনা শুরুর পর থেকেই এই সংকট মোকাবিলায় চিকিৎসক, প্রশাসন, পুলিশের কর্মকর্তা ও কর্মচারিরা মাঠে রয়েছে। তাদের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করেছেন সাংবাদিকরাও। মাঠে ছিল কয়েকটি সামাজিক সংগঠন গুলোও। তাদের এই ত্যাগের কথা বিবেচনা করে করোনার সম্মুখযোদ্ধাদের কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছে প্রথম আলো। মাগুরায় চিকিৎসক, প্রশাসন ও সাংবাদিকদের পাশাপাশি করোনা দুর্যোগে মাগুরার সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের পাশে দাঁড়ানোর জন্য বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ ও সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট মাগুরা জেলা শাখা পরিচালিত ‘অদম্য পাঠশালা’ কে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়’।

এই বিভাগের আরো খবর
error: মাগুরার খবর সর্বস্বত্ব সংরক্ষিত
© সর্বস্বত্ব -২০১৯- ২০২০ মাগুরার খবর.    কারিগরি ব্যবস্থাপনায় - মাগুরা আইটি সল্যুশন 

কারিগরি সহায়তায়ঃ আইটি বাজার
error: মাগুরার খবর সর্বস্বত্ব সংরক্ষিত