1. [email protected] : editor :
  2. [email protected] : foysal parveg : foysal parveg
  3. [email protected] : shakil007 :
অনুর্ধ-১৪’র সেমিতে মাগুরা ও রাজবাড়ির মেয়েদের জয় - মাগুরার খবর
শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ১২:১৬ পূর্বাহ্ন

অনুর্ধ-১৪’র সেমিতে মাগুরা ও রাজবাড়ির মেয়েদের জয়

এস আলম তুহিন
  • প্রকাশিতঃ সোমবার, ৯ নভেম্বর, ২০২০

জেএফএ অনুর্ধ-১৪ জাতীয় মহিলা ফুটবল চ্যাম্পিয়নশীপের ফাইনালে উঠে গেলো মাগুরা জেলার মেয়েরা। সোমবার বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে ওয়াকওভার পেয়েছে জেলার মেয়েরা। মঙ্গলবার ফাইনালে রাজবাড়ী জেলার মুখোমুখি হবে তারা।

সোমবার বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান স্টেডিয়ামে দিনের প্রথম সেমিফাইনাল খেলায় অংশ নেয় যশোর বনাম রাড়বাড়ি মহিলা ফুটবল দল । প্রথম আর্ধে উভয় দল কোন গোল করতে সক্ষম না হলেও পরে ২য় অর্ধে রাজবাড়ী জেলা দলের পক্ষে তানজিলা ও আখি ২ টি গোল করে।

দিনের ২য় সেমিফাইনাল খেলায় মাগুরা জেলা দলের সাথে শরীয়তপুর জেলা মহিলা ফুটবল দলের খেলা ছিল। তবে শেষ পর্যন্ত খেলাটি হয়নি । মাগুরা জেলা দলের অভিযোগ ছিল, শরীয়তপুর জেলা দলের তিনটি মহিলা খেলোয়াড় ময়মনসিংহ জেলা দলের হয়ে অন্য ভেন্যুতে অংশ নিয়েছিল । কিন্তু এ কথা শরীয়তপুরের টিম ম্যানেজার মানতে অস্বীকার করে এবং তারা দলের সব খেলোয়াড় নিয়ে মাঠ ত্যাগ করে । অপর দিকে মাগুরা জেলা টিম রেফরিসহ মাঠে থাকে ৩০ মিনিট । শরীয়তপুর টিমকে ঐ খেলোয়াড় বাদে মাঠে আসতে অনুরোধ জানায় বাংলাদেশ ফুটবল ফেডাশেননের কর্মকর্তারা । শেষে তারা মাঠে প্রবেশ না করায় মাগুরা জেলা দলকে ওয়াকওভার দেয় বাফুফে কর্মকর্তারা ।

 

এই বিভাগের আরো খবর
error: মাগুরার খবর সর্বস্বত্ব সংরক্ষিত
© সর্বস্বত্ব -২০১৯- ২০২০ মাগুরার খবর.    কারিগরি ব্যবস্থাপনায় - মাগুরা আইটি সল্যুশন 

কারিগরি সহায়তায়ঃ আইটি বাজার
error: মাগুরার খবর সর্বস্বত্ব সংরক্ষিত