1. [email protected] : editor :
  2. [email protected] : foysal parveg : foysal parveg
  3. [email protected] : shakil007 :
মাগুরায় গৃহবধূর হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন - মাগুরার খবর
শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৫:১০ পূর্বাহ্ন

মাগুরায় গৃহবধূর হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

এস আলম তুহিন
  • প্রকাশিতঃ বুধবার, ১৮ নভেম্বর, ২০২০

মাগুরায় গৃহবধূ আছমা খাতুনের হত্যায় জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন হয়েছে। বুধবার সকাল ১১ টায় মাগুরা প্রেসক্লাবের সামনে এ মানববন্ধনে অংশ নেয় ভুক্তভোগী স্বজন ও গ্রামের শতাধিক নারী পুরুষ । নিহতের পরিবারের দাবি, আছমা খাতুনকে যৌতুকের দাবীতে নৃশংসভাবে হত্যা করেছে তার স্বামী। নিহত আছমা খাতুন মাগুরা সদর উপজেলার আঠারোখাদা ইউনিয়নের নালিয়ারডাঙ্গি গ্রামের হালিম শেখের মেয়ে ।

মানববন্ধনে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন আছমার মা সায়রা বেগম,বাবা আব্দুল হালিম,মামা নাজমুল হুসাইন প্রমুখ ।  বক্তারা বলেন,যৌতুকের দাবীতে আছমা বেগমকে নৃশংসভাবে পিটিয়ে হত্যা করেছে স্বামী মহব্বত আলীসহ তার পরিবার । অবিলম্বে হত্যাকারীদের দ্রুত বিচারের আওতায় এনে ফাঁসির দাবী জানান আছমার পরিবার ।

নিহতের পরিবারের সদস্যরা জানিয়েছে, প্রায় পনের মাস আগে সদর উপজেলার হাজীপুর ইউনিয়নের ফুলবাড়ি গ্রামের মহব্বত আলী মোল্যার  সঙ্গে আছমা খাতুনের  বিয়ে হয়। বিয়ের পর থেকেই স্বামী মহব্বত আলী আছমা খাতুনকে যৌতুকের জন্য শারীরিক ও মানসিক নির্যাতন করতে থাকেন। পাঁচ মাস আগে সুদে করে তিন লাখ টাকা নিয়ে জামাইয়ের হাতে তুলে দেন আসমার বাবা। তাতেও নির্যাতন বন্ধ হয়নি । আরও টাকার জন্য নির্যাতন চালায় তারা। তিন মাস আগে নিহতের কোল জুড়ে একটি পুত্র সন্তানের জন্ম হয়।

সবশেষ গত শুক্রবার মহব্বত আলীর স্বজনরা আছমা খাতুনের বাড়িতে মোবাইল করে আছমা অসুস্থ বলে জানায়। অসুস্থতার খবর পেয়ে আছমার মা ছায়রা খাতুন মেয়ের বাড়িতে ছুটে যান। পরে তাকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার রাত সাড়ে ১১টার দিকে তারমৃত্যু হয়। ঘটনার পর রবিবার  রাতেই প্রাথমিক অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত স্বামী মহব্বত আলী মোল্যা ও শ্বশুর নূরা আলী মোল্যাকে আটক করেছে পুলিশ।

এই বিভাগের আরো খবর

error: মাগুরার খবর সর্বস্বত্ব সংরক্ষিত
© সর্বস্বত্ব -২০১৯- ২০২০ মাগুরার খবর.    কারিগরি ব্যবস্থাপনায় - মাগুরা আইটি সল্যুশন 

কারিগরি সহায়তায়ঃ আইটি বাজার
error: মাগুরার খবর সর্বস্বত্ব সংরক্ষিত