1. [email protected] : editor :
  2. [email protected] : foysal parveg : foysal parveg
  3. [email protected] : shakil007 :
মাগুরায় শেখ রাসেল অনুর্ধ-১৫ ফুটবল টুর্ণামেন্টে গাবতলা ফুটবল একাডেমী চ্যাম্পিয়ন - মাগুরার খবর
শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৫:৫৫ পূর্বাহ্ন

মাগুরায় শেখ রাসেল অনুর্ধ-১৫ ফুটবল টুর্ণামেন্টে গাবতলা ফুটবল একাডেমী চ্যাম্পিয়ন

এস আলম তুহিন
  • প্রকাশিতঃ শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০

মাগুরায় শেখ রাসেল অনুর্ধ-১৫ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা আজ শুক্রবার বিকালে স্থানীয় নোমানী ময়দানে অনুষ্ঠিত হয়েছে । টুর্ণামেন্টে গাবতলা ফুটবল একাডেমী ৩-২ গোলে ডহর সিংড়া যুব উন্নয়ন সংঘ ফুটবল দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে ।

তুমুল উত্তেজনাপূর্ণ এ খেলার প্রথম আর্ধের ৭ মিনিটে ডহর শিংড়া ফুটবল দলের চৌকস খেলোয়াড় পারভেজ প্রথম গোলটি করে দলকে এগিয়ে নিয়ে যায়। পরে প্রথম আর্ধের ২৬ মিনিটে পাল্টা আক্রমন করে প্রতিপক্ষ দল গাবতলা ফুটবল দলের মুমিনুর ১টি গোল করে সমতা ফেরায়। দ্বিতীয় আর্ধের ৮ মিনিটে ডহর শিংরা দলের পারভেজ আরো ১টি গোল করে এগিয়ে নিলেও গাবতলা দলের জুবায়ের ও অনিক আরো ১টি করে গোল করে। নির্ধারিত খেলা শেষে গাবতলা ৩-২ গোলের ব্যবধানে বিজয়ী হয়। গাবতলা ফুটবল দলের ওবাইদুর টর্ণামেন্টে সেরা খেলোয়াড়ের পুরস্কার অর্জন করে।

মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন দলের হাতে ট্রফি তুলে দেন। এ সময় জেলা পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান, জেলা পরিষদ চেয়ারম্যান পংকজ কুন্ডু, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু, মাগুরা সোনালী অতীত ক্লাবের সভাপতি এ এস এম কামরুজ্জামান চাঁদ ও টুর্ণামেন্টের আহবায়ক সৈয়দ বারিক আনজাম বারকি উপস্থিত ছিলেন ।

মাগুরা জেলার ১৬টি দল নিয়ে  সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখরের পৃষ্ঠপোষকতায় সোনালী অতীত ক্লাব এ টুর্ণামেন্টের আয়োজন করে। টুর্ণামেন্টে ধারাবিবরণী দেন জাতীয় ধারাভাষ্যকর প্রদ্যুৎ কুমার রায়।

এই বিভাগের আরো খবর

error: মাগুরার খবর সর্বস্বত্ব সংরক্ষিত
© সর্বস্বত্ব -২০১৯- ২০২০ মাগুরার খবর.    কারিগরি ব্যবস্থাপনায় - মাগুরা আইটি সল্যুশন 

কারিগরি সহায়তায়ঃ আইটি বাজার
error: মাগুরার খবর সর্বস্বত্ব সংরক্ষিত