1. [email protected] : editor :
  2. [email protected] : foysal parveg : foysal parveg
  3. [email protected] : shakil007 :
মাগুরায় স্বামীকে গাছের সাথে বেঁধে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ - মাগুরার খবর
শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৬:০১ পূর্বাহ্ন

মাগুরায় স্বামীকে গাছের সাথে বেঁধে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ

মাগুরার খবর ডটকম
  • প্রকাশিতঃ রবিবার, ২২ নভেম্বর, ২০২০

মাগুরায় স্বামীকে গাছের সাথে বেঁধে রেখে স্ত্রীকে (৪৫) সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। গতকাল শনিবার রাতে মাগুরা সদর উপজেলার জাগলা গ্রামের একটি মাঠে এ ঘটনা ঘটে। এ অভিযোগে অজ্ঞাত পাঁচজনকে আসামী করে রোববার দুপুরে মাগুরা সদর থানায় মামলা দায়ের করেছেন ভুক্তভোগী ওই নারী। ভুক্তভোগী ওই নারীর বাড়ি ঝিনাইদহের শৈলকূপা উপজেলায়।

সদর থানা পুলিশ সুত্রে জানা গেছে, ওই গৃহবধূ ও তার স্বামী কৃষি শ্রমিকের কাজ করতে ২০ দিন আগে ঝিনাইদহ থেকে মাগুরা সদরের জাগলা গ্রামে আসেন। নিজেদের থাকার কোন জায়গা না থাকায় জাগলা গ্রামের একটি মাঠে অস্থায়ী তাবু বানিয়ে থাকছিলেন তাঁরা। এমন পরিস্থিতিতে, শনিবার রাতে অজ্ঞাত পাঁচজন অস্ত্রের মুখে গৃহবধূর স্বামীকে একটি গাছের সাথে বেঁধে রাখে। আর ওই গৃহবধূকে পাঁচ জনে পালাক্রমে ধর্ষণ করে। এসময় তাদের সাথে থাকা পাঁচ হাজার টাকাও ছিনিয়ে নিয়ে যায় ধর্ষক চক্রটি।

মাগুরা সদর থানার ওসি জায়নাল আবেদিন জানান, ওই গৃহবধূ বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণের অভিযোগে মামলা করেছেন। যেখানে অজ্ঞাত পাঁচজনকে আসামী করা হয়েছে। ইতিমধ্যে গৃহবধূর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। আর আসামীদের চিহ্নিত করতে তদন্তে নেমেছে পুলিশ’।

এই বিভাগের আরো খবর

error: মাগুরার খবর সর্বস্বত্ব সংরক্ষিত
© সর্বস্বত্ব -২০১৯- ২০২০ মাগুরার খবর.    কারিগরি ব্যবস্থাপনায় - মাগুরা আইটি সল্যুশন 

কারিগরি সহায়তায়ঃ আইটি বাজার
error: মাগুরার খবর সর্বস্বত্ব সংরক্ষিত