1. [email protected] : editor :
  2. [email protected] : foysal parveg : foysal parveg
  3. [email protected] : shakil007 :
১৫ লাখ টাকার চেক পেলো অর্ধশত মহিলা সমিতি - মাগুরার খবর
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৪:৩৭ পূর্বাহ্ন

১৫ লাখ টাকার চেক পেলো অর্ধশত মহিলা সমিতি

এস আলম তুহিন
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০

মাগুরায় মহিলা বিষয়ক অধিদপ্তর কর্তৃক নিবন্ধিত ৫০টি স্বেচ্ছাসেবী মহিলা সমিতির মাঝে সাধারণ ও বিশেষ অনুদানের চেক বিতরণ করা হয়েছে । মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও মাগুরা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালকের কার্যালয় এ অনুষ্ঠানের আয়োজন করে ।

অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে চেক বিতরণ অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফজিলাতুন নেছা ইন্দিরা। এ সময় মাগুরা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ড. আশরাফুল আলম। উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) জুলিয়া সুকায়না, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক আব্দুল আউয়ালসহ জেলার বিভিন্ন স্বেচ্ছাসেবী মহিলা সমিতির সভানেত্রীরা।

আয়োজকরা জানান, এবার ২০১৯-২০ অর্থবছরে জেলায় ৫০টি স্বেচ্ছাসেবী মহিলা সমিতির মধ্যে ১৫ লাখ ৫৫ হাজার টাকার  সাধারণ ও বিশেষ অনুদানের চেক প্রদান করা হচ্ছে । এর মধ্যে সদর উপজেলার ৩৩টি সাধারণ অনুদান প্রাপ্ত সমিতির মধ্যে ৯ লাখ ৪৫ হাজার টাকা, একটি বিশেষ অনুদান প্রাপ্ত সমিতির মধ্যে ৫০ হাজার টাকার চেক প্রদান করা হয় । এছাড়া, মহম্মদপুর উপজেলায় ৪টি স্বেচ্ছাসেবী মহিলা সমিতির মধ্যে ১ লাখ ৬০ হাজার টাকা, শ্রীপুর উপজেলায় ২টি সাধারণ অনুদান প্রাপ্ত স্বেচছাসেবী মহিলা সমিতির মধ্যে  ৭০ হাজার টাকা ও শালিখা উপজেলায় ১০টি সাধারণ অনুদানপ্রাপ্ত স্বেচ্ছাসেবী মহিলা সমিতির মধ্যে ৩ লাখ ৩০ টাকার চেক বিতরণ করা হয়।

 

এই বিভাগের আরো খবর
error: মাগুরার খবর সর্বস্বত্ব সংরক্ষিত
© সর্বস্বত্ব -২০১৯- ২০২০ মাগুরার খবর.    কারিগরি ব্যবস্থাপনায় - মাগুরা আইটি সল্যুশন 

কারিগরি সহায়তায়ঃ আইটি বাজার
error: মাগুরার খবর সর্বস্বত্ব সংরক্ষিত