1. [email protected] : editor :
  2. [email protected] : foysal parveg : foysal parveg
  3. [email protected] : shakil007 :
দেশ গড়ার কাজে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারেন অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারিরা - মাগুরার খবর
শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ১২:৩৪ পূর্বাহ্ন

দেশ গড়ার কাজে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারেন অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারিরা

মাগুরার খবর ডটকম
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০

সরকারী কর্মচারীরা কর্ম জীবনে সবাই সরাকারের বিভিন্ন দপ্তরে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে থাকেন। কাজ করেন বহু মানুষের সাথে। কিন্তু অবসরে যাওয়ার পর তাঁরা অনেকটাই জন বিচ্ছিন্ন হয়ে পড়েন। অনেকে অসহায় জীবন যাপন করেন। কিন্তু তাদের অভিজ্ঞতা যদি কাজে লাগানো যায় তাহলে সমাজের যেমন উপকার হয়, তেমনি ব্যাক্তি জীবনে কাজের মধ্যে থাকার সুযোগ পেতে পারেন অবসর প্রাপ্তরা।

মাগুরায় অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারি কল্যাণ সমিতির অনুদান প্রদান অনুষ্ঠানের আলোচনায় উঠে আসে এসব কথা। মঙ্গলবার দুপুরে শহরের আছাদুজ্জামান মিলনায়তনে অনুষ্ঠিত সভায় সংগঠনের সভাপতি আব্দুল গফুর এর সভাপতিত্বে অনুদান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাগুরার জেলা প্রশাসক আশরাফুল আলম। বিশেষ অতিথি ছিলেন  পুলিশ সুপার খান মোহাম্মদ রেজওয়ান ও সিভিল সার্জন প্রদীপ কুমার সাহা। বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক অধ্যক্ষ (অব) এমআর খান ও যুগ্ম কোষাধ্যক্ষ গোলাম কুদ্দুস। অনুষ্ঠান সঞ্চালনা করেন সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক রেজা।

অনুষ্ঠানে মাগুরা অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারি কল্যাণ সমিতির পক্ষ থেকে ১৬৯ জন অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারি ও তাদের সন্তানদের মধ্যে এককালিন অনুদান, শিক্ষাবৃত্তি ও জরুরী চিকিৎসা বাবদ ৫ লাখ ২২ হাজার টাকার অনুদান বিতরণ করা হয়।সভা থেকে অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারিদের মেধা ও অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে দেশ গড়ার কাজে সংশ্লিষ্ঠ করতে আহবান জানানো হয়। অবসরপ্রাপ্তরা বলেন, স্থানীয় পর্যায়ে বিভিন্ন উন্নয়ন ও সামাজিক কর্মকান্ডে সরকার কতৃক গঠিত কমিটিতে তাদেরকে রাখলে সমাজ গঠনে তাঁরা অবদান রাখতে পারবেন। একই সাথে হাসপাতালসহ বিভিন্ন সেবা প্রতিষ্ঠানে অবসরপ্রাপ্তদের এবং বয়স্কদের অগ্রাধিকার ভিত্তিতে সেবা প্রদানেরও আহ্বান জানান বক্তারা।

 

এই বিভাগের আরো খবর
error: মাগুরার খবর সর্বস্বত্ব সংরক্ষিত
© সর্বস্বত্ব -২০১৯- ২০২০ মাগুরার খবর.    কারিগরি ব্যবস্থাপনায় - মাগুরা আইটি সল্যুশন 

কারিগরি সহায়তায়ঃ আইটি বাজার
error: মাগুরার খবর সর্বস্বত্ব সংরক্ষিত