1. [email protected] : editor :
  2. [email protected] : foysal parveg : foysal parveg
  3. [email protected] : shakil007 :
মাগুরার শালিখায় আরকে ডোর কারখানায় হামলা,ভাংচুর ও লুটপাট - মাগুরার খবর
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৫:০১ পূর্বাহ্ন

মাগুরার শালিখায় আরকে ডোর কারখানায় হামলা,ভাংচুর ও লুটপাট

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০

মাগুরা শালিখা উপজেলায় আড়য়াকান্দি এলাকায়  বৃহস্পতিবার সকালে আরকে ডোর কারখানায় হামলা চালিয়েছে সংঘবদ্ধ গ্রামবাসী । এ সময় কারখানার অফিস কক্ষ ভাংচুর ,ল্যাপটপসহ অফিসে থাকা নগদ ৮-১০ লক্ষ টাকা লুট হয়েছে বলে দাবী করছে কারখানা কতৃপক্ষ । এ ঘটনায় পুলিশ শালিখা উপজেলার হরিশপুর গ্রামের ৯ জনকে আটক করেছে ।আজ ০৩ ডিসেম্বর  বৃহস্পতিবার সকালে সীমাখালি বাজারের পাশে এ হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে।

সরজমিন গিয়ে কথা হয় আরকে ডোর কারখানায় সত্ত্বাধিকারী  জুয়েল হোসেন সাথে । তিনি জানান,বুধবার বিকালে আমার কারখানার একটি মাল বোঝাই ট্রাক সীমাখালী বাজার দিয়ে যাওয়ার সময় পথিমধ্যে হরিশপুর গ্রামের রেজাউলের সাথে ট্রাকের ড্রাইভারের কথা কাটাকাটি হয় । এ সময় রেজাউল আমার ট্রাকের ড্রাইভারের উপর হামলা চালিয়ে আহত করে । এরই ঘটনার সূত্র ধরে হরিশপুর গ্রামের জসিম মেম্বার,আ: আজিজ,তরিকুল ,হুমায়ন,করিব ও আলমগীরের নেতৃত্বে প্রায় ২ শতাধিক লোক বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টায় আমার চালু কারখানায় হামলা চালায় । এ সময় তারা আমার কারখানার জানালা,দরজার গ্লাস ভাংচুর করে ।

পরে অফিসে কক্ষে প্রবেশ করে চেয়ার ,টেবিল ভাংচুরসহ অফিসে থাকা একটি ল্যাবটব ও নগদ ৮-১০ লক্ষ টাকা লুট করে । অফিস লুটের পর তারা কারখানায় ডোকার চেষ্টা করে ব্যর্থ  হয় । হামলার সময় কারখানার কর্মরত শ্রমিকরা নিরাপত্তার জন্য চিৎকার করে পাশ্ববর্তী বিভিন্ন স্থানে ছুটে যায় ।
জেলা পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান জানান, আমি নিজে ঘটনাস্থল পরিদর্শন করেছি । ইতিমধ্যে ৯ জনকে আটক করা হয়েছে । বাকী যারা ঘটনার সাথে জড়িত তাদের আটকের জন্য পুলিশের জোর চেষ্টা চলছে ।ঘটনার সাথে জড়িতদের দ্রুত বিচার আইনে মামলা হবে ।
এই বিভাগের আরো খবর
error: মাগুরার খবর সর্বস্বত্ব সংরক্ষিত
© সর্বস্বত্ব -২০১৯- ২০২০ মাগুরার খবর.    কারিগরি ব্যবস্থাপনায় - মাগুরা আইটি সল্যুশন 

কারিগরি সহায়তায়ঃ আইটি বাজার
error: মাগুরার খবর সর্বস্বত্ব সংরক্ষিত