1. [email protected] : editor :
  2. [email protected] : foysal parveg : foysal parveg
  3. [email protected] : shakil007 :
মাগুরায় বছরের প্রথম দিনে মাস্ক পরে বই পেল শিক্ষার্থীরা - মাগুরার খবর
শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০১:০৫ পূর্বাহ্ন

মাগুরায় বছরের প্রথম দিনে মাস্ক পরে বই পেল শিক্ষার্থীরা

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ শুক্রবার, ১ জানুয়ারি, ২০২১

মাগুরায় করোনা পরিস্থিতিতে সরকারি নির্দেশে শিশুদের অংশগ্রহণকে নিরুৎসাহিত করে শুক্রবার সকালে ছাত্রছাত্রীদের অভিভাবকদের হাতে নতুন বই তুলে দেয়া হয়েছে। করোনার মাহামারির মধ্যেও বছরের প্রথম দিনে এ বই হাতে পেয়ে অভিভাবকরাও খুশি হয়েছেন। প্রায় ৯ মাস স্কুল বন্ধ থাকার পর বছরের প্রথম দিনে প্রায় এক হাজার প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় এবং ২শতাধিক মাদ্রাসায় অধিকাংশ ক্ষেত্রে অভিভাবকরা স্কুল থেকে এসব বই সংগ্রহ করেন।

এ সময় স্বল্প সংখ্যক শিশুকে স্কুলে আসতে দেখা গেছে। দীর্ঘদিন পর স্কুলে আসতে পেরে আনন্দ প্রকাশ করেছেন শিশুরা।মাগুরা পিটিআই সংলগ্ন পরিক্ষণ বিদ্যালয়ে আসা অভিভাবক মৌসুমী বেগম, লতা বিশ্বাসসহ একাধিক অভিভাবক জানান- করোনার মাহামারির পরও বছরের প্রথম দিনে এই বই হাতে পেয়ে খুবই ভাল লাগছে। করোনার এই বিপর্যয়ের মধ্যেও সরকার যেভাবে এ বই তুলে দিল তাতে তারা খুবই খুশি।

মাগুরা জেলা শিক্ষা অফিসার কুমারেশ চন্দ্র গাছি মাগুরার খবরকে জানান- ৩১ ডিসেম্বর ২০২০ এর মধ্যেই সকল স্কুলে বই পৌছানোর বিষয়টি আমরা নিশ্চিত করেছি। একই সঙ্গে শুক্রবার হওয়ার পরও আমরা শিশুদের স্কুলে আসতে নিরুৎসাহিত করে আমরা অভিভাবদের হাতে বই তুলে দিয়েছি। এ বছর কোন আনুষ্ঠানিকতা না করলেও শিশুরা বই হাতে পেয়ে নিশ্চয় খুবই আনন্দ অনুভব করছে।

এই বিভাগের আরো খবর
error: মাগুরার খবর সর্বস্বত্ব সংরক্ষিত
© সর্বস্বত্ব -২০১৯- ২০২০ মাগুরার খবর.    কারিগরি ব্যবস্থাপনায় - মাগুরা আইটি সল্যুশন 

কারিগরি সহায়তায়ঃ আইটি বাজার
error: মাগুরার খবর সর্বস্বত্ব সংরক্ষিত