1. [email protected] : editor :
  2. [email protected] : foysal parveg : foysal parveg
  3. [email protected] : shakil007 :
আধুনিক ৯নং ওয়ার্ড গড়ার প্রত্যয় কাউন্সিলর প্রার্থী উজ্জ্বল কুমার দত্তের - মাগুরার খবর
শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ১২:৩০ পূর্বাহ্ন

আধুনিক ৯নং ওয়ার্ড গড়ার প্রত্যয় কাউন্সিলর প্রার্থী উজ্জ্বল কুমার দত্তের

এস আলম তুহিন
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ৭ জানুয়ারি, ২০২১

আসন্ন মাগুরা পৌরসভা নির্বাচন যতই এগিয়ে আসছে ততই সরগরম হয়ে উঠছে পৌরসভার প্রতিটি ওর্য়াডের পাড়া-মহল্লা । কাক ডাকা ভোর থেকে প্রত্যেক প্রার্থী ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রার্থনা অব্যাহত রাখছেন ।

অনেকে আবার নানা প্রতিশ্রæতি নিয়ে আধুনিক ওয়ার্ড গড়ার প্রত্যয় ব্যক্ত করছেন । দ্বিতীয়ধাপে আগামী ১৬ জানুয়ারী মাগুরা পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে । প্রথমবারের মতো ইভিএম পদ্ধতিতে মাগুরা পৌর নাগরিকগণ তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন । । এ উপলক্ষে মাগুরা পৌরসভা নির্বাচনে ৯ নং ওয়ার্ডে ৪ জন প্রাথীর মধ্যে তীব্র প্রতিদ্বন্দীতা লক্ষ্য করা গেছে । এ ৪ জন প্রার্থী হলো উজ্জ্বল কুমার দত্ত (উটপাখি ),আবু রেজা নান্টু ( পাঞ্জাবী),আবুল আছাব (টেবিল ল্যাম্প),ও শাহিনুর রহমান (ডালিম) মার্কা নিয়ে লড়ছেন ।

এ ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী সৎ,নির্ভীক ,তরুন সমাজসেবক ও জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক উজ্জ্বল কুমার দত্ত বৃহস্পতিবার দিনব্যাপী পুরাতন বাজার,বকসী মার্কেট,হাসপাতাল পাড়া,কাউন্সিল পাড়া ,পশু হাসপাতাল পাড়া এলাকায় গনসংযোগ ও সাধারণ ভোটারদের মাঝে লিফলেট বিতরণ করেছেন । তরুণ সমাজসেবক কাউন্সিলর প্রার্থী উজ্জ্বল কুমার দত্ত জানান,আমি দীর্ঘদিন ধরে এলাকায় অসহায় মানুষের পাশে সামাজিক কাজ করে আসছি ।

আমার নির্বাচনী প্রতীক উটপাখি মার্কা পাওয়ার পর আমি এলাকার মানুষের দ্বারে গিয়েছি ,পেয়েছি ব্যাপক সাড়া । আমি আশা রাখি এলাকার ভোটারা আমাকে জয়ী করবে । আমি জয়ী হলে নাগরিক সুবিধা সম্পন্ন আধুনিক ওয়ার্ড গড়ার লক্ষ্যে কাজ করবো । তাছাড়া এলাকায় গরীব,অসহায় ও দুস্থ মানুষের সেবা ও শিশুদেে বিনোদনের জন্য পার্ক নির্মান করার চেষ্টা চালিয়ে যাব ।

আমার প্রতিষ্ঠান উজ্জ্বল কেবলস্ নেটওয়ার্ক মাগুরাবাসীর দীর্ঘদিন সেবা প্রদান করছে । এ প্রতিষ্ঠানের মাধ্যমে আমি সরকারি,বেসরকারি বিভিন্ন বিজ্ঞাপন বিনামূল্যে প্রচার করে থাকি ।

তাছাড়া আমার নিজের একটি কুটির শিল্পের কারখানা রয়েছে । সেখানে শতাধিক নারী কর্ম করে জীবিকা নির্বাহ করছে । সাধারণ মানুষের ভালোবাসা ও অকৃত্রিম সাড়ার মাধ্যমেই আমার জয় হবে দৃঢ় বিশ্বাস ।

এই বিভাগের আরো খবর
error: মাগুরার খবর সর্বস্বত্ব সংরক্ষিত
© সর্বস্বত্ব -২০১৯- ২০২০ মাগুরার খবর.    কারিগরি ব্যবস্থাপনায় - মাগুরা আইটি সল্যুশন 

কারিগরি সহায়তায়ঃ আইটি বাজার
error: মাগুরার খবর সর্বস্বত্ব সংরক্ষিত