1. [email protected] : editor :
  2. [email protected] : foysal parveg : foysal parveg
  3. [email protected] : shakil007 :
মাদকমুক্ত ও আধুনিক মডেল ওয়ার্ড গড়ার প্রত্যয় কাউন্সিলর প্রার্থী সাকিব হাসান তুহিনের - মাগুরার খবর
শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ১২:৩৫ পূর্বাহ্ন

মাদকমুক্ত ও আধুনিক মডেল ওয়ার্ড গড়ার প্রত্যয় কাউন্সিলর প্রার্থী সাকিব হাসান তুহিনের

এস আলম তুহিন
  • প্রকাশিতঃ শনিবার, ৯ জানুয়ারি, ২০২১

আর মাত্র ৫ দিন পরই আসন্ন মাগুরা পৌরসভা নির্বাচন । নির্বাচন যতই এগিয়ে আসছে ততই সরগরম হয়ে উঠছে পৌরসভার প্রতিটি ওর্য়াডের পাড়া-মহল্লা । কাক ডাকা ভোর থেকে প্রত্যেক প্রার্থী ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রার্থনা অব্যাহত রাখছেন । অনেকে আবার নানা প্রতিশ্রæতি নিয়ে আধুনিক ওয়ার্ড গড়ার প্রত্যয় ব্যক্ত করছেন । দ্বিতীয়ধাপে আগামী ১৬ জানুয়ারী মাগুরা পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে ।

প্রথমবারের মতো ইভিএম পদ্ধতিতে মাগুরা পৌর নাগরিকগণ তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন । মাগুরা পৌরসভার মধ্যে ৭ নং ওয়ার্ডে সবচেয়ে বেশি ভোটার । এখানে ১০ হাজার ৪২১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন । এ ওয়ার্ডে ৩ জন প্রাথীর মধ্যে তীব্র প্রতিদ্বন্দীতা লক্ষ্য করা গেছে । এ ৩ জন প্রার্থী হলো সাকিব হাসান তুহিন (পাঞ্জাবী ),মেজবাউল ইসলাম মেজর ((টেবিল ল্যাম্প ) ও শাহিনুর ইসলাম শাহিন (উটপাখি ) মার্কা নিয়ে লড়ছেন । এ ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী সৎ,নির্ভীক ,তরুন সমাজসেবক ও জেলা আওয়ামী যুবলীগের যুগ্ম-সম্পাদক সাবিক হাসান তুহিন শনিবার দিনব্যাপী ৭ নং ওয়ার্ডের বেনিপুর, কান্দাবাঁকোটা,নান্দুয়ালী ,নালিয়ার ডাঙ্গির মন্ডলপাড়া ও আঠারোখাদা এলাকায় গনসংযোগ ও সাধারণ ভোটারদের মাঝে লিফলেট বিতরণ করেছেন । তরুণ সমাজসেবক কাউন্সিলর প্রার্থী সাবিক হাসান তুহিন জানান,আমি দীর্ঘদিন ধরে এলাকায় অসহায় মানুষের পাশে সামাজিক কাজ করে আসছি ।

আমার নির্বাচনী প্রতীক পাঞ্জাবী মার্কা পাওয়ার পর আমি এলাকার মানুষের দ্বারে গিয়েছি ,পেয়েছি ব্যাপক সাড়া । আমি আশা রাখি এলাকার ভোটারা আমাকে জয়ী করবে । আমি জয়ী হলে নাগরিক সুবিধা সম্পন্ন আধুনিক ওয়ার্ড গড়ার লক্ষ্যে কাজ করবো । আমি কাউন্সিলর থাকাকালে এলাকার রাস্তাঘাট, ড্রেনেজ ব্যবস্থা, রোড লাইট ও নাগরিক সুযোগ সুবিধা বৃদ্ধি করেছি । বিশেষ করে করোনাকালীন সময়ে আমি নিজ তহবিল থেকে গরীব ,অসহায় ও দুস্থ মানুষের পর্যাপ্ত ত্রাণ বিতরণ করেছি । তাছাড়া এলাকায় গরীব,অসহায় ও দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অব্যাহত রয়েছে ।

ইভিএম মেশিনে ভোট হবে এবারের নির্বাচন,সে সম্পর্কে তরুন এই প্রার্থী বলেন,ইভিএম মেশিনে ভোট হবে এটা ব্যালট পেপারের মত নয়। মেশিনে কিভাবে ভোট দিতে হবে সেটা ভোটারদের জেনে নিতে অনুরোধ করছি। নির্বাচন কমিশন এ বিষয়ে নিজ নিজ এলাকার ভোট কেন্দ্রে দুদিন আগে থেকে ভোটার দের শিখিয়ে দেবে। এ ছাড়া ইন্টারনেটের মাধ্যমে দেখতে পারেন। আমি চাই আপনাদের ভোট যেন নষ্ট না হয়। এজন্য মেশিনটিতে কিভাবে ভোট দেবেন তা জানার অনুরোধ।

আমি নির্বাচিত হলে এ ওয়ার্ডকে মাদকমুক্ত ও আধুনিক মডেল ওয়ার্ড গড়ে তোলার চেষ্টা চালিয়ে যাব । পাশাপাশি এলাকায় উপযুক্ত স্থানে শিশুদের বিনোদনের জন্য পার্ক নির্মান করার চেষ্টা চালিয়ে যাব । সাধারণ মানুষের ভালোবাসা ও অকৃত্রিম সাড়ার মাধ্যমেই আমার জয় হবে দৃঢ় বিশ্বাস ।

এই বিভাগের আরো খবর
error: মাগুরার খবর সর্বস্বত্ব সংরক্ষিত
© সর্বস্বত্ব -২০১৯- ২০২০ মাগুরার খবর.    কারিগরি ব্যবস্থাপনায় - মাগুরা আইটি সল্যুশন 

কারিগরি সহায়তায়ঃ আইটি বাজার
error: মাগুরার খবর সর্বস্বত্ব সংরক্ষিত