1. [email protected] : editor :
  2. [email protected] : foysal parveg : foysal parveg
  3. [email protected] : shakil007 :
মাগুরায় নারী ও শিশুদের মাঝে নবগঙ্গা ফাউন্ডেশনের শীত বস্ত্র বিতরন - মাগুরার খবর
সোমবার, ০১ মার্চ ২০২১, ০৪:৪১ অপরাহ্ন

মাগুরায় নারী ও শিশুদের মাঝে নবগঙ্গা ফাউন্ডেশনের শীত বস্ত্র বিতরন

মাগুরার খবর ডটকম
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১৪ জানুয়ারি, ২০২১

মাগুরায় তীব্রতা বাড়ছে শীতের। কদিন ধরে অব্যাহত কনকনে ঠান্ডায় অসহায় হয়ে পড়েছে দরিদ্র মানুষ। তাদের অসহায়ত্বে এগিয়ে এসেছে মাগুরা নবগঙ্গা ফাইন্ডেশন। এই স্বেচ্ছাসেবী সংগঠন মাগুরা সদর উপজেলার কুল্লিয়া কুচিয়া মোড়া সৈয়দ আতর আলী উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে শিশুদের ও অসহায় নারীদের মাঝে শীত বস্ত্র বিতরণ করে ।

আজ সকাল ১০ টার সময় স্থানীয় বিদ্যালয়ের মাঠে  সুবিধা বঞ্চিত শিশু ও নারী পুরুষের মাঝে  শীতের জন্য কম্বল বিতরন করে। ইন্জিনিয়র তফছির আহমেদের সভাপতিত্বে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি ও রাঘবদাউড় ইউনিয়নের চেয়ারম্যান আশরাফুল আলম( বাবুল ফকির)।

এছাড়া উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য আনিছুর জামান খোকন,  নবগঙ্গা ফাউন্ডেশনের   সভাপতি মো আরাফাত হোসেনসহ বিশিষ্টজনেরা।

বাবুল ফকির বলেন,মানুষের সেবায় যারা এগিয়ে আসেন তারা সবসময় নিজেদের স্বার্থ নিয়ে চিন্তা করেন না। নবগঙ্গার সবাইকে তিনি সাধুবাদ জানান।

সমাজসেবক ইনিজনিয়র তফছির আহমেদ এক বক্তব্য বলেন,আমরা সবসময় যেন অসহায় মানুষের পাশে থাকি। একজন উদ্যগে নিলে অনেকেই অসহায় দরিদ্রদের পাশে এসে দাড়াবে।

তিনি আর ও বলেন,আমি সবসময় চেষ্টা করি এলাকার মানুষের পাশে দাড়াতে। তাদের উন্নতির জন্য সবসময় আমি কাজ করার চেষ্টা করে যাচ্ছি।

উক্ত শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে প্রায় ২০০ জনকে  কম্বল দেয়া হয়।

এই বিভাগের আরো খবর
error: মাগুরার খবর সর্বস্বত্ব সংরক্ষিত
© সর্বস্বত্ব -২০১৯- ২০২০ মাগুরার খবর.    কারিগরি ব্যবস্থাপনায় - মাগুরা আইটি সল্যুশন 

কারিগরি সহায়তায়ঃ আইটি বাজার
error: মাগুরার খবর সর্বস্বত্ব সংরক্ষিত