1. [email protected] : editor :
  2. [email protected] : foysal parveg : foysal parveg
  3. [email protected] : shakil007 :
আশরাফুল-বিজয়ের কাছে ধরাশায়ী সাব্বির-সানজামুল - মাগুরার খবর
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৪:২৬ পূর্বাহ্ন

আশরাফুল-বিজয়ের কাছে ধরাশায়ী সাব্বির-সানজামুল

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২১

মাগুরায় চলমান শেখ রাসেল মাগুরা প্রিমিয়ার লীগের (এমপিএল)পঞ্চম ম্যাচে ছয় উইকেটে জয় পেয়েছে স্কাইহার্ট ক্রিকেট ক্লাব। তিন ওভার দুই বল হাতে রেখেই আছাদুজ্জামান স্পোর্টস একাডেমীর দেয়া ১২২ রানের লক্ষ্য পৌঁছে যায় তাঁরা। ম্যান অফ দ্যা ম্যাচ হয়েছেন স্কাইহার্ট ক্রিকেট ক্লাবের হয়ে খেলা জাতীয় দলের খেলোয়াড় এনামুল হক বিজয়। প্রথমবার মাগুরায় খেলতে আসা বিজয় ৩৭ বলে ৫২ রান করেন। বিজয় ছাড়াও স্কাইহার্টের পক্ষে মাঠে নামেন জাতীয় দলের সাবেক তারকা খেলোয়াড় আশরাফুল ইসলাম। একই দলে ছিলেন তাইবুর রহমান ও আরিফুল হক।

সকালে বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে টসে জিতে ব্যটিংয়ের সিদ্ধান্ত নেন আছাদুজ্জামান ক্রিকেট একাডেমীর অধিনায়ক পাপাই শিকদার। এই দলের হয়ে মঙ্গলবার মাঠে নামেন জাতীয় দলের তারকা খেলোয়াড় সাব্বির রহমান ছাড়াও সাব্বির হোসেন, সানজামুল ইসলাম ও মিজানুর রহমান। তবে স্কাইহার্টের নিয়ন্ত্রিত বোলিংয়ে নির্ধারিত ২০ ওভারে ১২১ রান করে আছাদুজ্জামান। এ নিয়ে গ্রুপ পর্বে দুটি করে ম্যাচে জয় পেলো আছাদুজ্জামান ও স্কাইহার্ট।

মাগুরা প্রথম বিভাগ ক্রিকেট লীগের সেরা চারদল নিয়ে গত ১৯ তারিখ থেকে শুরু হয়েছে শেখ রাসেল এমপিএল টি টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট। যেখানে অপর দুই দল হচ্ছে ভায়না ক্রিকেট একাডেমী ও বাবু স্মৃতি সঙ্ঘ। টুর্নামেন্টের প্রতিটি ম্যাচে প্রতি দলে চারজন করে জেলার বাইরের খেলোয়াড় (কমপক্ষে জাতীয় পর্যায়ে প্রথম বিভাগ খেলা খেলোয়াড়) খেলছেন।

এই বিভাগের আরো খবর
error: মাগুরার খবর সর্বস্বত্ব সংরক্ষিত
© সর্বস্বত্ব -২০১৯- ২০২০ মাগুরার খবর.    কারিগরি ব্যবস্থাপনায় - মাগুরা আইটি সল্যুশন 

কারিগরি সহায়তায়ঃ আইটি বাজার
error: মাগুরার খবর সর্বস্বত্ব সংরক্ষিত