1. [email protected] : editor :
  2. [email protected] : foysal parveg : foysal parveg
  3. [email protected] : shakil007 :
মাগুরা বরুনাতৈল গ্রামে যুবকের ছুরিকাঘাতে বৃদ্ধ নিহত - মাগুরার খবর
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৪:৫৬ পূর্বাহ্ন

মাগুরা বরুনাতৈল গ্রামে যুবকের ছুরিকাঘাতে বৃদ্ধ নিহত

মাগুরার খবর ডটকম
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২১
মাগুরায় ছুরিকাঘাতে এক বৃদ্ধ নিহত হয়েছে। হত্যাকাণ্ডের জন্য এক যুবককে দায়ী করেছে নিহতের স্বজন ও প্রত্যক্ষদর্শীরা। তবে তাৎক্ষণিকভাবে হত্যাকাণ্ডের কারণ জানা যায়নি। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে পৌর এলাকার বরুনাতৈল গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত ব্যক্তির নাম মোঃ আকামত মোল্লা (৫০)। পেশায় শ্রমিক ওই ব্যক্তি বরুনাতৈল গ্রামের মৃত মোবারক মোল্লার ছেলে। একই গ্রামের জালাল শেখের ছেলে ঈশা শেখ (আনুমানিক ৩০) ওই ব্যক্তিকে ছুরিকাঘাত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
প্রত্যক্ষদর্শীদের একজন আতাউর রহমান প্রথম আলোকে বলেন, মাগরিবের নামাজ শেষে পাড়ার একটি দোকানে বসে চা খাচ্ছিলাম আমরা। এমন সময় আকস্মিকভাবে ঈশা শেখ নামে ওই ছেলেটি এসে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এরপর আকামত মোল্লাকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে আনা হয়।
একই অভিযোগ করে নিহতের ছেলে নাসিরুল ইসলাম  বলেন, ‘ঈশা শেখ নামে ওই ছেলের সাথে আমাদের পূর্ব কোনো বিরোধ নেই। কি কারণে এই ঘটনা ঘটল তাও বুঝতে পারছি না’
তবে ঈশা শেখ নামের ওই যুবকের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।
মাগুরা সদর হাসপাতালে জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক মোহাম্মদ আরিফুর রহমান জানান, সন্ধ্যা সাতটার দিকে মৃত অবস্থায় ওই ব্যক্তিকে হাসপাতালে আনা হয়। তার বুকে ও পেটের পাশে গভীর ক্ষত লক্ষ্য করা গেছে। সেখান দিয়ে রক্ত ঝরছিল।
মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবেদীন জানান, হয়েছে তা এখন পর্যন্ত নিশ্চিত হওয়া যায়নি। অভিযুক্ত যুবককে আটক করতে অভিযান চলছে। নিহতের সুরতহাল এর কাজ করছে পুলিশ। এখন পর্যন্ত কোনো মামলা হয়নি।
এই বিভাগের আরো খবর
error: মাগুরার খবর সর্বস্বত্ব সংরক্ষিত
© সর্বস্বত্ব -২০১৯- ২০২০ মাগুরার খবর.    কারিগরি ব্যবস্থাপনায় - মাগুরা আইটি সল্যুশন 

কারিগরি সহায়তায়ঃ আইটি বাজার
error: মাগুরার খবর সর্বস্বত্ব সংরক্ষিত