1. [email protected] : editor :
  2. [email protected] : foysal parveg : foysal parveg
  3. [email protected] : shakil007 :
জগদলে গৃহবধূর গলায় ওড়না পেঁচানো লাশ উদ্ধার - মাগুরার খবর
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৫:২৪ পূর্বাহ্ন

জগদলে গৃহবধূর গলায় ওড়না পেঁচানো লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ শনিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২১

 

মাগুরা সদর উপজেলায় শ্বশুরবাড়ি থেকে গলায় ওড়না পেঁচানো এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের পরিবারের অভিযোগ তাদের মেয়েকে হত্যা করা হয়েছে। অবশ্য গৃহবধূর পরিবারের সদস্যরা বলছেন স্বামীর ওপর অভিমান করে আত্মহত্যা করেছেন তিনি।

শনিবার সকালে মাগুরা সদর উপজেলার জগদাল ইউনিয়নের রুপাটী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূর নাম সালমা খাতুন (১৯)। সে সদর উপজেলার আমুড়িয়া গ্রামের ইয়ানুর হোসেনের মেয়ে। নিহতের পরিবারের সদস্যদের সাথে কথা বলে জানা গেছে, পাঁচ মাস আগে রূপাটি গ্রামের আলমগীর হোসেনের ছেলে রাজু মিয়ার (২২) সাথে সালমার বিয়ে হয়। বিয়ের পর থেকে বাবার বাড়ি আসা যাওয়া নিয়ে স্বামী ও তার পরিবারের লোকজনের সাথে ঝামেলায় ছিলেন ওই গৃহবধূ।

 

নিহত সালমার দাদা পিকুল হোসেন জানান, জানান সকাল ৮টার দিকে ফোন করে তাদেরকে জানানো হয় বিদ্যুৎপৃষ্ট হয়ে অসুস্থ্য হয়ে পড়েছেন সালমা। তবে ঘটনাস্থলে গিয়ে গলায় ওড়না পেঁচানো সালমাকে মৃত অবস্থায় দেখতে পান তারা। তিনি বলেন, ‘এসময় সালমার স্বামীসহ শ্বশুরবাড়ির লোকেরা কেউ বাড়িতে ছিলনা। আমাদের ধারণা সালমাকে হত্যা করে গলায় ওড়না পেঁচিয়ে রাখা হয়েছে’।

এ বিষয়ে বক্তব্য জানতে নিহতের স্বামী রাজু মিয়ার মোবাইলটি যোগাযোগ করা হলে বন্ধ পাওয়া যায়। তবে তার একজন আত্মীয় পরিচয় গোপন রাখার স্বার্থে বলেন, সালমা তার স্বামীর সাথে অভিমান করে আত্মহত্যা করেছে বলেই জানতে পেরেছেন তারা।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবেদীন জানান , খবর পেয়ে ঘটনা স্থল পরিদর্শন করেছে পুলিশ। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়া গেলে জানা যাবে এটি হত্যা নাকি আত্বহত্যা। তবে সন্ধ্যায় ছয়টায় প্রতিবেদন লেখা পর্যন্ত এই ঘটনায় কোন মামলা হয়নি।

এই বিভাগের আরো খবর
error: মাগুরার খবর সর্বস্বত্ব সংরক্ষিত
© সর্বস্বত্ব -২০১৯- ২০২০ মাগুরার খবর.    কারিগরি ব্যবস্থাপনায় - মাগুরা আইটি সল্যুশন 

কারিগরি সহায়তায়ঃ আইটি বাজার
error: মাগুরার খবর সর্বস্বত্ব সংরক্ষিত