1. [email protected] : editor :
  2. [email protected] : foysal parveg : foysal parveg
  3. [email protected] : shakil007 :
মাগুরায় ছাত্রলীগ নেতার জরিমানা - মাগুরার খবর
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৪:১৯ পূর্বাহ্ন

মাগুরায় ছাত্রলীগ নেতার জরিমানা

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ সোমবার, ১৫ মার্চ, ২০২১

 

মাগুরার মহম্মদপুর উপজেলার বিনোদপুর ইউনিয়নে সরকারি গাছ কাটা ও সরকারি কাজে বাধা প্রদানের অভিযোগে আশরাফুল ইসলাম মানিক (২৫) নামের জেলা ছাত্রলীগের এক নেতাকে ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। আজ সোমবার বিকেলে মহম্মদপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হরেকৃষ্ণ অধিকারীর নেতৃত্বে এ আদালত পরিচালিত হয়।

মানিক জেলা ছাত্রলীগের উপ-অর্থ বিষয়ক সম্পাদক ও মহম্মদপুর উপজেলার বিনোদপুর ইউনিয়নের খালিয়া গ্রামের আব্দুর রাজ্জাক মন্ডলের ছেলে।

মহম্মদপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হরেকৃষ্ণ অধিকারী জানান, মানিক ও তাঁর লোকজন বেশ কিছুদিন ধরে বিনোদপুর ইউনিয়ন ভূমি অফিসের সামনে সরকারি মালিকানাধীন মেহগনি গাছ অবৈধভাবে কেটে আসছিলো। সর্বশেষ আজ সোমবার ইউনিয়ন ভূমি অফিসের নায়েব মঞ্জুরুল ইসলামসহ অন্যরা গাছ কাটতে বাধা দেন। এতে মানিক উত্তেজিত হয়ে তাদের সাথে অসৌজন্যমূলক আচরণ ও হুমকি ধামকি প্রদান করেন।

খবর পেয়ে তিনি হরেকৃষ্ণ অধিকারী ঘটনাস্থলে গিয়ে ছয়টি মেহেগনি গাছের ৫৫ পিচ লগ জব্দ করেন। জব্দকৃত গাছের আনুমানিক মূল্য ৫০ হাজার টাকা। অবৈধভাবে সরকারি গাছ কাটা, সরকারি কাজে বাধা ও হুমকি প্রদানের জন্য মানিক মন্ডলকে তিনি ভ্র্যামমান আদালতের মাধ্যমে ১০ হাজার টাকা জমিমানা করা হয়।

মানিক ছাত্রলীগের উপ-অর্থ বিষয়ক সম্পাদক বলে স্বীকার করে মাগুরা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলী হোসেন মুক্তা জানান, অভিযোগ প্রমাণিত হলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

 

এই বিভাগের আরো খবর
error: মাগুরার খবর সর্বস্বত্ব সংরক্ষিত
© সর্বস্বত্ব -২০১৯- ২০২০ মাগুরার খবর.    কারিগরি ব্যবস্থাপনায় - মাগুরা আইটি সল্যুশন 

কারিগরি সহায়তায়ঃ আইটি বাজার
error: মাগুরার খবর সর্বস্বত্ব সংরক্ষিত