1. [email protected] : editor :
  2. [email protected] : foysal parveg : foysal parveg
  3. [email protected] : shakil007 :
মহম্মদপুরে জমি নিয়ে বিরোধে  নিহত ১,আহত ১৫ - মাগুরার খবর
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৪:৫৭ পূর্বাহ্ন

মহম্মদপুরে জমি নিয়ে বিরোধে  নিহত ১,আহত ১৫

মাগুরার খবর ডটকম
  • প্রকাশিতঃ রবিবার, ২৮ মার্চ, ২০২১

মাগুরার মহম্মদপুরে জমিজমা সংক্রান্ত বিরোধে জের ধরে সংঘর্ষে জালাল মোল্যা (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৮ জন আহত অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছে। এতে উভয় পক্ষের ১৫ জন আহত হয়েছেন।

এ ঘটনায় ঘটনাস্থল থেকে ৩ জনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো- আরিফ (৫০), আকবর (৬০) ও নাঈম (২৫)।

রবিবার (২৮ মার্চ) সকালে উপজেলার বাবুখালী ইউনিয়নের চালিমিয়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

সংঘর্ষের ঘটনায় জালাল মোল্যাকে গুরুত্বর আহত অবস্থায় সকালে মাগুরা ২৫০ শয্য হাসপাতালে ভর্তি করা হলে অবস্থার অবনতি দেখে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। রবিবার দুপুর আড়াই টার সময় চিকিৎসাধীন অবস্থায় জালাল মারা যান।

নিহত জালাল মোল্যা চালিমিয়া গ্রামের মোল্যাপাড়া এলাকার মৃত আবুল কাশেম মোল্যা ছেলে।

আহত ব্যক্তিরা হলেন, মো. ঈসমাইল মোল্যা (২৮), ইমরান মোল্যা (৩৫), খোকন (৩৫), আলাউদ্দিন, আশিক (২০), আকবার শেখ (৬০), হালিম (৬৫), হাকিম শেখ (৬০), আকিদুল (৪০) অন্যান্যরা প্রাথমিক চিকিৎসা গ্রহন  করেছেন।

 

পুলিশ জানায়, বাবুখালী ইউনিয়নের চালিমিয়া মৌজায় কিছু সম্পত্তি নিয়ে একই গ্রামের আকিদুল মোল্যার সঙ্গে জালাল মোল্যার বিরোধ চলে আসছিল। সকালে চালিমিয়া গ্রামের স্কুল পাড়া থেকে আকিদুল ও হালিম শেখের নের্তৃত্বে একদল লোক জালাল মোল্যার ভোগদখলীয় সম্পত্তি দখল করতে এলে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। এ সময় দেশিয় অস্ত্র দিয়ে দুপক্ষের সংর্ঘষ চলে। খবর পেয়ে বাবুখালী পুলিশ ক্যাম্প পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

এ সময় সংঘর্ষে আকিদুল ও তার লোকজনের লাঠির আঘাতে জালাল মোল্যা ও তার ছেলে ঈসমাইল মোল্যা গুরুতর আহত হন। এরপর গ্রামের লোকজন গুরুত্বর আহতদের ২৫০ শয্য হাসপাতালে ভর্তি করেন।

 

এ বিষয়ে মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারক বিশ্বাস জানান, এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

 

এই বিভাগের আরো খবর
error: মাগুরার খবর সর্বস্বত্ব সংরক্ষিত
© সর্বস্বত্ব -২০১৯- ২০২০ মাগুরার খবর.    কারিগরি ব্যবস্থাপনায় - মাগুরা আইটি সল্যুশন 

কারিগরি সহায়তায়ঃ আইটি বাজার
error: মাগুরার খবর সর্বস্বত্ব সংরক্ষিত