1. [email protected] : editor :
  2. [email protected] : foysal parveg : foysal parveg
  3. [email protected] : shakil007 :
মাগুরা চাউলিয়ায় গৃহবধূকে হত্যার অভিযোগ - মাগুরার খবর
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৫:১৮ পূর্বাহ্ন

মাগুরা চাউলিয়ায় গৃহবধূকে হত্যার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ রবিবার, ২৮ মার্চ, ২০২১

মাগুরায় মুক্তা খাতুন (২৪) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে । ঘটনাটি ঘটেছে আজ রবিবার সকালে মাগুরা সদরের চাউলিয়া ইউনিয়নের ঘোড়ানাচ গ্রামে । নিহত গৃহবধূ সদরের শত্রæজিৎপুর ইউনিয়নের ফাজিলা গ্রামের মানিক মিয়ার মেয়ে ।

মুক্তার বাবা মানিক মিয়া জানান, ৫ বছর আগে সদরের চাউলিয়া ইউনিয়নের ঘোড়ানাচ গ্রামের নায়েব খা’র ছেলে নাসির খা’র সাথে আমার মেয়ে মুক্তার বিয়ে হয় । বিয়ের এক বছর পর থেকে নাসির মেয়ের উপর যৌতুকের দাবী করে নানা ধরনের অত্যাচার-নির্যাতন করে আসছিল । এর প্রেক্ষিতে আমি তাকে ৩ লক্ষ টাকা দিয়েছি । তারপরও সে আমার মেয়ের সাথে খারাপ আচরণ করতে থাকে ।

কিছুদিন পর জানতে পারি নাসিরের বড় ভাইয়ের স্ত্রী খুরশিদা’র সাথে তার পরকিয়া রয়েছে । আমি নাসিরকে বিষয়টি জানতে চাইলে সে অস্বীকার করে । আমার মেয়ে বিষয়টি জানতে পেওে নাসিরের সাথে তার ঝগড়া হতো প্রায়ই । এরই এক পর্যায়ে নাসির ও তার ভাইয়ের স্ত্রী খুরশিদা আজ রবিবার আমার মেয়েকে গলা টিপে হত্যা করে ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রাখে । পরে আতœহত্যা করেছে বলে এলাকাবাসীকে জানান । বিষয়টি নাসিরের পরিবার আমাদের না জানিয়ে দ্রæত সদর হাসপাতালে তাকে নিয়ে গিয়ে লাশ রেখে পালায় । আমরা ঐ এলাকার প্রতিবেশীর মাধ্যমে খবর পেয়ে দ্রুত হাসপাতালে যায় ও পুলিশকে খবর পৌছায় । আমার পরিবারের দাবী ,আমার মেয়েকে পূর্ব পরিকল্পনা করে নাসির ও তার ভাইয়ের স্ত্রী খুরশিদা হত্যা করেছে । আমরা এ হত্যার বিচার দাবী করছি । আমরা পরিবারের পক্ষ থেকে মামলা করার প্রস্তুতি নিচ্ছি ।

তবে এ বিষয়ে নিহত মুক্তা খাতুনের শ্বসুর বাড়ীর কাউকে যোগাযোগ করা যায়নি।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কমকতা জয়নাল আবেদীন মাগুরার খবরকে জানান, মরদেহটির ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। এখন ( রাত ৭ টা ) পর্যন্ত কেউ মামলা করেনি।  ইতিমধ্যে মাগুরা সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার তারেক আল মেহেদিসহ সদর থানার ওসি ঘটনাস্থল পরিদর্শন করেছে । পুলিশ ঘটনাটি তদন্ত করছে । ময়নাতদন্ত রিপোর্ট  না পাওয়া পর্যন্ত বলা যাচ্ছে না এটি হত্যা নাকি আত্বহত্যা।

 

এই বিভাগের আরো খবর
error: মাগুরার খবর সর্বস্বত্ব সংরক্ষিত
© সর্বস্বত্ব -২০১৯- ২০২০ মাগুরার খবর.    কারিগরি ব্যবস্থাপনায় - মাগুরা আইটি সল্যুশন 

কারিগরি সহায়তায়ঃ আইটি বাজার
error: মাগুরার খবর সর্বস্বত্ব সংরক্ষিত