1. [email protected] : editor :
  2. [email protected] : foysal parveg : foysal parveg
  3. [email protected] : shakil007 :
হলিউডের টিকিট পেলেন মাগুরার মিথিলা! - মাগুরার খবর
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৪:২১ পূর্বাহ্ন

হলিউডের টিকিট পেলেন মাগুরার মিথিলা!

মাগুরার খবর ডটকম
  • প্রকাশিতঃ রবিবার, ৪ এপ্রিল, ২০২১

যুক্তরাষ্ট্রের হলিউডে অনুষ্ঠিতব্য এবারের ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতার মূল মঞ্চে ওঠার টিকিট পেলেন বাংলাদেশের মেয়ে মাগুরা আবালপুর গ্রামে বাড়ি তানজিয়া জামান মিথিলা।

শনিবার (৩ এপ্রিল) রাতে রাজধানীর রেডিসন ব্লু হোটেলে আয়োজিত গ্র্যান্ড ফিনালেতে বিজয়ী মিথিলার মাথায় ‘মিস ইউনিভার্স বাংলাদেশ-২০২০’-এর মুকুট পরিয়ে দেন ভারতের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী চিত্রাঙ্গদা সিং।

আসরের প্রথম রানারআপ নির্বাচিত হয়েছেন ফারজানা ইয়াসমিন অনন্যা। দ্বিতীয় রানারআপ হয়েছেন ফারজানা আকতার এ্যানি।

এর পাশাপাশি বিশেষ যোগ্যতা অনুযায়ী পাঁচটি ভিন্ন ক্যাটাগরিতে মনোনীত হন পাঁচ প্রতিযোগী। তারা হলেন- মিস কনজেনিয়ালিটি ফারজানা ইয়াসমিন অনন্যা; মিস শাইনিং স্টার আপোনা চাকমা; মিস ফোটোজেনিক নিদ্রা দে; মিস বডি বিউটিফুল তানজিয়া জামান মিথিলা এবং মিস ট্যালেন্টেড হিসেবে নির্বাচিত হন তৌহিদা তাসনিম তিফা।

দেশ ও দেশের বাইরে (বাংলাদেশি নাগরিক) থেকে আসা প্রতিযোগীদের মধ্য থেকে নির্বাচিত সেরা ১০ জন প্রতিযোগীর তুমুল প্রতিযোগিতার মধ্য দিয়ে শেষ হলো ‘মিস ইউনিভার্স ২০২০’-এর বাংলাদেশ পর্ব।

গ্র্যান্ড ফিনালেতে বিচারকের আসনে নিযুক্ত ছিলেন প্রাসাদ বিদাপা (ভারত), মেহরুজ মুনির, আইরিন সমার তিলগার, গৌতম সাহা, বিদ্যা সিনহা সাহা মিম, রিয়াজ ইসলাম, সারা সুলেমান ও তাহসান রহমান খান। বিশেষ বিচারক হিসেবে ছিলেন ভারতের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী চিত্রাঙ্গদা সিং।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিস ইউনিভার্স বাংলাদেশ–এর প্রেসিডেন্ট রফিকুল ইসলাম ডিউক, আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান, মিস ইউনিভার্স বাংলাদেশ-এর ন্যাশনাল ডিরেক্টর শফিকুল ইসলাম।

মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০-এর প্রধান রফিকুল ইসলাম ডিউক বলেন, “আগামী ১৬ মে যুক্তরাষ্ট্রের হলিউডে অনুষ্ঠিতব্য ‘মিস ইউনিভার্স ২০২০’ প্রতিযোগিতার ৬৯তম মূল আসরে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন ‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০’-এর মুকুটজয়ী মিথিলা। তার প্রতি আমাদের অনেক আস্থা।’’

চলতি বছরের জানুয়ারি থেকে আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয় মিস ইউনিভার্স বাংলাদেশ পর্বের প্রতিযোগিতা। এটি বাংলাদেশে দ্বিতীয় আয়োজন। এবার নিবন্ধন করেন ৯২৫৬ জনেরও বেশি প্রতিযোগী। প্রাথমিক বাছাইয়ের পরে অডিশনের জন্য ডাক পান ৫০০ জন।

অডিশন পর্বে বিচারক হিসেবে দায়িত্ব পালন করেছেন প্রিয়তা ইফতেখার (মিস কালচার ওয়ার্ল্ডওয়াইড ২০১৮), ফ্যাশন ডিজাইনার শাহরুখ আমিন, আইস টুডের ফ্যাশন এডিটর গৌতম সাহা এবং মিস ইউনিভার্স বাংলাদেশ-২০১৯-এর প্রথম রানারআপ আলিশা ইসলাম।

গতবারের প্রধান স্পন্সর ফ্লোরা ব্যাংক এবারও মিস ইউনিভার্স বাংলাদেশের প্রধান স্পন্সর হিসেবে যুক্ত ছিল এবং পাওয়ার্ড বাই পার্টনার ছিল গোদরেজ বাংলাদেশ।

এই বিভাগের আরো খবর
error: মাগুরার খবর সর্বস্বত্ব সংরক্ষিত
© সর্বস্বত্ব -২০১৯- ২০২০ মাগুরার খবর.    কারিগরি ব্যবস্থাপনায় - মাগুরা আইটি সল্যুশন 

কারিগরি সহায়তায়ঃ আইটি বাজার
error: মাগুরার খবর সর্বস্বত্ব সংরক্ষিত