1. [email protected] : editor :
  2. [email protected] : foysal parveg : foysal parveg
  3. [email protected] : shakil007 :
সদরে মামা ও খালুর মারামারিতে আহত দুই - মাগুরার খবর
সোমবার, ১০ মে ২০২১, ১০:২৩ পূর্বাহ্ন

সদরে মামা ও খালুর মারামারিতে আহত দুই

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১

মাগুরা সদর উপজেলার রামনগর ঠাকুরবাড়ি এলাকায় মঙ্গলবার সেহরি খাওয়ার সময় জমিজমা সংক্রান্ত বিরোধে জের ধরে মারামারির ঘটনা ঘটেছে। এ সময় আহত হয়েছেন মো. ইমরুল ইসলাম সোহাগ (২৭) ও বেদেনা বেগম (৬৫) নামে দুইজন।
আজ মঙ্গলবার সকালে আহতদের মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহত সোহাগের স্ত্রী শারমিন আক্তার অভিযোগ করে জানান, রাতে সেহরি খেয়ে হাত ধুতে টিউবওয়েলের কাছে গেলে আট থেকে দশজন মুখোশধারী লোক দেশীয় অস্ত্র নিয়ে আমার স্বামীর ওপর হামলা করে। আমাকে অস্ত্রের মুখে তারা জিম্মি করে রাখে। এ সময় আমার গলার সোনার চেন ও হাতের বালা, কানের দুল ছিনিযে নেয়। এছাড়া আমার স্বামী ও নানির মাথাসহ ও শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে আহত করেছে।’
তিনি আরো বলেন, পরে ৩৩৩ নাম্বারে কল দিলে মাগুরা পুলিশ এসে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। বর্তমানে দুইজন সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
মাগুরা সদর হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার অমর প্রসাদ জানান, মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন নিয়ে দুইজন এসেছে। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে। বর্তমানে দুইজনই ভালো আছেন।
মাগুরা সদর থানার ওসি জয়নাল আবেদিন জানান, মামা ও খালুর সাথে দীর্ঘদিন ধরে জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছে। জমি সংক্রান্ত বিরোধে জেরে গত রাতে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। এই ব্যাপারে মাগুরা সদর থানায় মামলার প্রস্তুতি চলছে।

এই বিভাগের আরো খবর
error: মাগুরার খবর সর্বস্বত্ব সংরক্ষিত
© সর্বস্বত্ব -২০১৯- ২০২০ মাগুরার খবর.    কারিগরি ব্যবস্থাপনায় - মাগুরা আইটি সল্যুশন 

কারিগরি সহায়তায়ঃ আইটি বাজার
error: মাগুরার খবর সর্বস্বত্ব সংরক্ষিত